১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

adv

কোহলি-আনুশকার বিয়ে ১২ ডিসেম্বর?

ANUSKAস্পাের্টস ডেস্ক : ১০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর দুটি টি-টুয়েন্টি ম্যাচ। কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে সীমিত ওভারের এই দুটি সিরিজ থেকে ছুটি নিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। কেন দ্বিপক্ষীয় সিরিজ চলাকালে হঠাৎ ছুটি নিলেন অধিনায়ক? উত্তরটা অবশেষে আবিষ্কার করেছে ভারতীয় গণমাধ্যম। বিয়ে করতে যাচ্ছেন দীর্ঘদিনের প্রেমিক-প্রেমিকা জুটি কোহলি ও আনুশকা শর্মা! হ্যাঁ, এমন দাবিই করেছে ভারতীয় গণমাধ্যম।

.
ইন্ডিয়া টুডে’র এক প্রতিবেদনে দাবি করা হয়েছে ৯ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর, এর মধ্যেই কোন একটা দিনে বিয়ের কাজটা সেরে ফেলবেন কোহলি-আনুশকা! তবে বিয়ের অনুষ্ঠানটা ১২ ডিসেম্বর হওয়ার সম্ভাবনাই বেশি বলে জানানো হয়েছে।

এখনো পর্যন্ত অবশ্য পাত্র কোহলি বা পাত্রী আনুশকার পরিবার থেকে বিয়ের বিষয়ে কোনো রকম ইঙ্গিত দেওয়া হয়নি। তবে সম্প্রতি আনুশকার বাড়ি থেকে ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জিকে বের হতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, কনে আনুশকার বিয়ের পোষাকের দায়িত্ব নিয়েছেন তিনিই।

হঠাৎ কোহলির ছুটি নেওয়ার পর থেকেই বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে ভারতে। ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর আনুশকার বাড়িতে যাওয়া এবং কোহলি আগামী কয়েকদিন দেশে থাকবেন না, এমন খবর সেই গুঞ্জনে আরও ঘি ঢেলেছে। গুঞ্জনটাকে উসকে দিয়েছে আরও একটা খবর। একটা বিয়ের দাওয়াত খেতে যাবেন, এই কারণ ব্যাখ্যা করে তামিল নাড়ুর অনূর্ধ্ব-২৩ দল থেকে ছুটি নিয়েছেন কোহলির শৈশবের কোচ রাজকুমার শর্মা। তাছাড়া কোহলির কাছের কিছু বন্ধুও সম্প্রতি ইতালির ভিসা সংগ্রহ করেছে। সব মিলিয়ে ভারতীয় গণমাধ্যম তাই নিশ্চিত, গোপনে বিয়েই করতে যাচ্ছেন কোহলি-আনুশকা।

ভারতে নয়, গোপনে বিয়েটা তারা করছেন ইতালিতে। ইতালির মিলানে একটা পাঁচ তারকা হোটেলও নাকি ভাড়া করা হয়ে গেছে। আজ-কালের মধ্যেই বিয়ের উদ্দেশ্যে কোহলি-আনুশকা ইতালিগামী বিমানে চড়ে বসবেন বলে খবর। বিয়েটা নাকি হবে একান্তই পারিবারিক পরিবেশে। শুধু নিকট আত্মীয়-স্বজন আর কাছের বন্ধুরাই দাওয়াত পেয়েছেন। বলিউডের অভিনেতা-অভিনেত্রী, এমনকি ভারত জাতীয় দলের ক্রিকেটারদেরও কেউ দাওয়াত পাননি!

তার মানে এই নয় যে, সবাইকে দাওয়াত থেকে বঞ্চিত করতে যাচ্ছেন তারা। দাওয়াত সবাইকেই দেবেন। তবে সবাইকে দাওয়া খাওয়াবেন বিয়ে করে দেশে ফেরার পর গ্র্যান্ড রিসিপশনের মাধ্যমে। সেই অনুষ্ঠানের সম্ভাব্য তারিখও আবিষ্কার করে ফেলেছে ভারতীয় গণমাধ্যম। ২১ ডিসেম্বর।

আনুশকার পরিবারের পক্ষ থেকে অবশ্য বিয়ের এই গুঞ্জন উড়িয়ে দেওয়া হয়েছে। আনুশকার এক মুখপাত্র ভারতের প্রভাবশালী ইংরেজি দৈনিক টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, ‘এই খবরের কোনো সত্যতা নেই।’ উড়িয়ে দেওয়া হয়েছে কোহলির পরিবারের পক্ষ থেকেও। কিন্তু আনুশকা বা কোহলির পরিবারের সেই দাবি কিছুতেই বিশ্বাস করছে না ভারতের গণমাধ্যম।

কোহলি-আনুশকার প্রেমের কথা প্রথম আলোতে আসে ২০১৩ সালে। সেই থেকে প্রকাশেই চুকিয়ে প্রেম করে আসছেন তারা। মাঝেমধ্যে অবশ্য সম্পর্ক ছেদের গুঞ্জনও বেরিয়েছে। তবে সেসব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে প্রেমের সাম্পান ঠিকই ভালোবাসার নদীতে ভাসিয়ে আসছেন কোহলি-আনুশকা। এবার বিয়ের মাধ্যমে দিতে যাচ্ছেন তার চূড়ান্ত পরিণতিও।
    

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া