১৬ই জুলাই, ২০১৮ ইং | ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন

HASINAনিজস্ব প্রতিবেদক : আট মাস পর সংবাদ সম্মেলন ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৭ ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল চারটায় তার সরকারি বাসভবন গণভবনে হবে এই সংবাদ সম্মেলন। এর আগে সর্বশেষ তিনি ২০১৬ সালের ৩ ডিসেম্বর সংবাদ সম্মেলন করেছিলেন।

বুধবার প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে গণমাধ্যম কর্মীদেরকে এ বিষয়ে জানানাে হয়েছে। সদ্য সমাপ্ত কম্বোডিয়া সফর নিয়ে এই সংবাদ সম্মেলন হবে বলেও জানিয়েছেন প্রেস উইংয়ের কর্মীরা।

তিন দিনের সফর শেষে গত মঙ্গলবার কম্বোডিয়া থেকে ফিরেছেন প্রধানমন্ত্রী। এই সফরে দুই দেশের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণের পাশাপাশি পর্যটন, কৃষি, বেসামরিক বিমান চলাচল, আইসিটি ও কারিগরি শিক্ষায় সহযোগিতা বৃদ্ধিসহ মোট নয়টি বিষয়ে চুক্তি হয়।

সাধারণত বিদেশ সফর থেকে ফিরে প্রধানমন্ত্রী বরাররই সাংবাদিকদের মুখোমুখি হন। বেশিরভাগ ক্ষেত্রে আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমকর্মীদেরকে ডেকে সফরের সার্বিক দিক তুলে ধরেন তিনি। তবে লিখিত বক্তব্যে সফর নিয়ে কথাবার্তা হলেও প্রশ্নোত্তর পর্বে সাম্প্রতিক রাজনৈতিক ইস্যু ছাড়াও বাংলাদেশের সঙ্গে সম্পৃক্ত আন্তর্জাতিক বিভিন্ন বিষয় প্রাধান্য পায়। এবারও সেটিই হতে পারে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের সদস্য।

শেখ হাসিনা শেষ সংবাদ সম্মেলন করেন গত ১৭ এপ্রিল। ভারত সফরে দেশটির সঙ্গে করা বিভিন্ন চুক্তি ও সমঝোতা স্মারকের বিষয়ে জানাতেই এই সংবাদ সম্মেলন করেন তিনি।

জাতিসংঘ সাধারণ অধিবেশনে অংশগ্রহণ শেষে গত ১৬ অক্টোবর দেশে ফিরে অবশ্য সংবাদ সম্মেলন করেননি প্রধানমন্ত্রী। তবে বিমানবন্দরে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন শেখ হাসিনা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া