২৬শে এপ্রিল, ২০১৮ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

অতিরিক্ত জেলা প্রশাসকের সঙ্গে বাকবিতণ্ডা, সাবেক সিভিল সার্জনের কারাদণ্ড

ADCডেস্ক রিপাের্ট : লক্ষ্মীপুরে অতিরিক্ত জেলা প্রশাসক মুর্শিদুল ইসলামকে লাঞ্ছিত করার অভিযোগে জেলার সাবেক সিভিল সার্জন ডা. মো. সালাউদ্দিন শরীফকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুজ্জামান এই আদেশ দেন। রায়ের পর ডা. সালাউদ্দিন শরীফকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শহরের কাকলী শিশু অঙ্গনের সামনে থেকে তাকে আটক করে পুলিশ।

প্রশাসনের কেউ গণমাধ্যমের সঙ্গে এ ব্যাপারে কথা না বললেও জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা যায়, সকালে কাকলী শিশু অঙ্গনের ভেতরে যাওয়ার সময় গেটে অতিরিক্ত জেলা প্রশাসক মুর্শিদুল ইসলামের সঙ্গে সাবেক জেলা সিভিল সার্জন ডা. সালাউদ্দিনের ধাক্কা লাগে। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসক মুর্শিদুল ইসলাম ডা. সালাউদ্দিনের বিরুদ্ধে লাঞ্ছিত করার অভিযোগ তুললে পুলিশ ঘটনাস্থল থেকে সালাউদ্দিনকে আটক করে। পরে তাকে জেলা প্রশাসক কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। ঘটনার পর থেকে জেলায় কর্মরত চিকিৎসকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বিএমএর লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি ডা. আশফাকুর রহমান মামুন জানান, জেলা প্রশাসকের সঙ্গে এ বিষয়ে আলোচনা হয়েছে। আমরা ডা. সালাউদ্দিনের মুক্তির জন্য আবেদন করব। জেলা প্রশাসন সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলে জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
এপ্রিল ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া