১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

adv

অফিস কক্ষেই উপ-মহাব্যবস্থাপককে চড় দিলেন যুবলীগ নেতা

JUBOLIGডেস্ক রিপাের্ট : খুলনায় রাষ্ট্রায়ত্ব স্টার জুটমিল লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক (প্রকল্প প্রধান) আহসান কবীরের ওপর হামলা চালিয়েছে এক যুবলীগ নেতা। আজ রোববার দুপুর পৌনে একটার দিকে প্রকল্প প্রধানের অফিস কক্ষেই এ হামলার ঘটনা ঘটে। এ সময় তাকে চড় মারা, চায়ের কাপ ভাংচুর এবং গালিগালাজ করা হয়। এমনকি এ ঘটনায় কোথাও অভিযোগ করলে হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হয়। এ ঘটনায় প্রকল্প প্রধান নিজেই বাদি হয়ে স্থানীয় থানায় লিখিত অভিযোগ দাখিল (জিডি) করেছেন।

প্রকল্প প্রধান আহসান কবীর বলেন, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন আগে পদ্মা ডিপোর মাধ্যমে মিলে তেল সরবরাহের ক্যারিং ঠিকাদারি করতেন।

কিন্তু প্রতি চালানে একশ’ থেকে দেড়শ’ লিটার করে তেল কম হত। যে কারণে তিনি সেটি বাতিল করে পুনরায় টেন্ডার দেন। যদিও ওই টেন্ডারও তিনি পান। কিন্তু এখন আর তেল কম দেয়ার কোনো সুযোগ নেই। এ কারণেই তিনি তার ওপর ক্ষিপ্ত ছিলেন। ওই ঘটনার জের ধরেই তার লোক দিয়ে পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে।

জুটমিল সিবিএ সভাপতি মো. বিল্লাল হোসেন এবং সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নানও ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সিবিএ মিটিং করে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। অভিযুক্ত যুবলীগ নেতা গাজী জাকির হোসেন বলেন, ব্যবসায়িক বিষয়ে আলাপ করতে গেলে প্রকল্প প্রধান তার কাছে ঘুষ দাবি করেন। এ নিয়ে হাতাহাতি হয়েছে।
অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন। তিনি বলেন, গাজী জাকির প্রকল্প প্রধানকে মারধর করেনি, তবে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছে। এছাড়া মিলে তেল কম দেয়ার বিষয়টি বানোয়াট বলেও মন্তব্য করেন তিনি।
লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। -শীর্ষনিউজ

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া