adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাণীশংকৈলে ইসলামী ব্যাংকের ৩২৯তম শাখা উদ্বোধন

I B Lডেস্ক রিপাের্ট : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩২৯তম শাখা হিসেবে রাণীশংকৈল শাখা ৩ ডিসেম্বর রবিবার ঠাকুরগাঁও-এর রাণীশংকৈল উপজেলার কলেজ রোডে উদ্বোধন করা হয়।

বাংলাদেশ জাতীয় সংসদ ঠাকুরগাঁও-৩ আসনের সদস্য অধ্যাপক মো. ইয়াসিন আলী প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ কায়সার আলী, রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. সইদুল হক ও রাণীশংকৈল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আইনুল হক। স্বাগত ভাষণ দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান মো. সহিদুর রহমান। ‘ইসলামী ব্যাংকিংয়ের শ্রেষ্ঠত্ব’ শীর্ষক আলোচনা করেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. শামসুদ্দোহা। গ্রাহকদের ধন্যবাদ জ্ঞাপন করেন শাখা ব্যবস্থাপক মো. সানারুল হক বসুনিয়া। গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য দেন বিশিষ্ট ব্যবসায়ী মো. সাজেমান আলী, মো. মোস্তাফিজুর রহমান (মোস্তাক) ও অজিত মন্ডল।

অনুষ্ঠানে ব্যাংকের নির্বাহী, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অধ্যাপক মো. ইয়াসিন আলী প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের ব্যবসা বাণিজ্য ও অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি বলেন, ইসলামী ব্যাংক শরিয়াহ্ পরিপালন ও  সততার নীতি অনুসরণ করে অর্থনীতিতে একটি ভিন্ন ধারা আনতে এবং মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি রাণীশংকৈল অঞ্চলের কৃষি-অর্থনীতি উন্নয়নে অবদান রাখার জন্য ইসলামী ব্যাংকের প্রতি আহ্বান জানান।

মো. আব্দুল হামিদ মিঞা সভাপতির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক সব দিক দিয়েই বাংলাদেশের সেরা ব্যাংক। তিনি বলেন, ব্যাংক ধনী-দরিদ্র নির্বিশেষে সব মানুষের মধ্যে বিনিয়োগ প্রদান করে থাকে। পল্লী উন্নয়নের মাধ্যমে ইসলামী ব্যাংক সরকারের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সহায়ক ভূমিকা পালন করছে। ইসলামী ব্যাংক থেকে বিনিয়োগ গ্রহণ করে দেশের উন্নয়নে কাজ করার জন্য তিনি গ্রাহকদের প্রতি আহ্বান জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া