১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

adv

শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে একজন গুলিবিদ্ধ

PABNAডেস্ক রিপাের্ট : পাবনা সদর উপজেলার সাদুল্লাহপুর ইউনিয়নের শ্রীকোল আমিনা স্মৃতি উচ্চ বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষদের হাতে নুরুল ইসলাম (৪৮) নামের এক ব্যাক্তি গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবদ্ধি নুরুল ইসলামকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান স্থানীয়দের বরাত দিয়ে জানান, বুধবার রাত ১১ টার দিকে নুরুল ইসলাম আতাইকুলা থানার শ্রীকোল বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে দু’টি মোটরসাইকেল ৪-৫ জনের একদল অজ্ঞাত দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি করে। তিনি গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

স্থানীয়বাসিন্দারা জানান, শ্রীকোল আমিনা স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও একজন অফিস সহকারী নিয়োগকে কেন্দ্র করে ম্যানিজিং কমিটির সাথে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কুদ্দুসের বিরোধ চলছিল। নুরুল ইসলাম চেয়ারম্যানের বিপরীতে কাজ করছিলো।

আহত নুরুল ইসলাম জানান, চেয়ারম্যান অবৈধভাবে শিক্ষক নিয়োগ দিতে চায়। কিন্তু গ্রামের কেউ তাতে সমর্থন দেয়নি এবং তিনিও চেয়ারম্যানকে সমর্থন দেননি। ফলে চেয়ারম্যানের লোকজন তার ওপর ক্ষিপ্ত ছিল। তার জেরে চেয়ারম্যানের দুই ছেলে মিলন ও মাসুদসহ তাদের কিছু অনুসারী বেশ কিছুদিন ধরে তাকে হত্যার হুমকি দিচ্ছিল। বাড়ি ফেরার পথে মোটরসাইকেল যোগে এসে তারাই হয়তো গুলি চালিয়েছে বলে তিনি দাবি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্কুল পরিচালনা পরিষদের সভাপতি আওয়াল কবির জয় বলেন, চেয়ারম্যান তার পছন্দের প্রার্থী সোহরাব হোসেনকে অবৈধ ভাবে স্কুলের প্রধান শিক্ষক করতে চান। এতে গ্রামের কারো মত নেই। ধারণা করা হচ্ছে, চেয়াম্যানের লোকজনই এ ঘটনা ঘটিয়েছে। আহত নুরুল ইসলাম স্কুল পরিচালনা পরিষদের সভাপতি আওয়াল কবির জয়ের সমর্থক।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া