২৮শে মে, ২০১৮ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

মির্জাপুরে পাওয়া যায়নি সাংবাদিক উৎপলকে : পুলিশ

1ডেস্ক রিপাের্ট : নিখোঁজ সাংবাদিক উৎপল দাসের খোঁজ টাঙ্গাইলের মির্জাপুরে মিলেছে বলে তার পত্রিকার সম্পাদক দাবি করলেও সেখানে তাকে না পাওয়ার কথা জানিয়েছে পুলিশ।

পূর্বপশ্চিম বিডি ডটনিউজের সম্পাদক খুজিস্তা নূর-ই-নাহরিন রোববার সন্ধ্যা ৬টায় উৎপলের খোঁজ মেলার খবর দিলেও পরে পুলিশের সঙ্গে যোগাযোগ করে তার সত্যতা পাওয়া যায়নি।

খুজিস্তা নাহরিন সন্ধ্যা ৬টার দিকে বলেন, “মতিঝিল থানা মারফত জানতে পেরেছি, টাঙ্গাইলের মির্জাপুরের একটি হাসপাতালে উৎপল চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে আমি তার পরিবারকেও জানিয়েছি।”

তিনি বলেন, “উৎপলের ছোট বোন বিনীতা রাণী দাস পুলিশকে জানিয়েছে, উৎপলের সঙ্গে তার কথা হয়েছে।”

উৎপল দাসকে পাওয়ার খবর তার পত্রিকা পূর্বপশ্চিম বিডি ডটনিউজ প্রকাশ করে, বিভিন্ন টেলিভিশনেও খবরটি আসে।

তখন উৎপলের বাবা চিত্তরঞ্জন দাসকে ফোন করা হলে তিনি বলেন, “আমি এখন রাস্তায়, একটি খবর শুনেছি, আমি বাসায় যাচ্ছি।”

কিছুক্ষণ পর ফোন করা হলে উৎপলের ভাই তা ধরে বলেন, “আমরা খবর পেয়েছি যে তাকে পাওয়া গেছে, তবে আমাদের সঙ্গে তার কোনো যোগাযোগ হয়নি।”  

এদিকে মতিঝিল বিভাগের উপকমিশনার আনোয়ার হোসেন সন্ধ্যা সোয়া ৬টার দিকে বলেন, “আমরা মির্জাপুর ফাঁড়ি থেকে তথ্য পেয়েছি, এমন একজনকে পাওয়া গেছে। তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আমরা সেই তথ্য সত্য ধরে নিলেও সেখানে অফিসার পাঠানো হচ্ছে। তার স্বজনরা তাকে শনাক্ত করবেন।”

মির্জাপুর থানার ওসি মিজানুর রহমান সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বলেন, “খবর শুনে আমরা খোঁজাখুজি করছি। কিন্তু কয়েকটি হাসপাতাল দেখার পরও তার সন্ধান পাইনি। আরও কয়েকটি হাসপাতাল-ক্লিনিক আছে, সেগুলোতে খোঁজ নেওয়া হচ্ছে।”

এর কিছুক্ষণ পর উপকমিশনার আনোয়ার হোসেন বলেন, “আমরা যে মেসেজটি পেয়েছিলাম, সম্ভবত তা ফেইক (ভুয়া)। তাকে খুঁজে পাওয়া গেলে আপনাদের জানাব।”

এরপর উৎপল দাসকে পাওয়ার খবরটি পূর্বপশ্চিম বিডি ডটনিউজ ওয়েবসাইট থেকে তুলে নেওয়া হয়।

পূর্বপশ্চিম বিডি ডটনিউজের প্রধান সম্পাদক পীর হাবিবুর রহমান বলেন, “মতিঝিল থানার যে উপ পরিদর্শক উৎপলের ঘটনা তদন্ত করছেন, তিনি ফোন করে আমাদের সম্পাদককে বলেছিলেন, উৎপলকে মীর্জাপুরে পাওয়া গেছে, সেখানে হাসপাতালে আছে। আপনারা লোক পাঠান। এরপরই আমরা পরবর্তী ব্যবস্থা নিতে শুরু করেছিলাম।”

অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি ডটনিউজের সিনিয়র রিপোর্টার উৎপল গত ১০ অক্টোবর মতিঝিলের অফিস থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ। উৎপল ঢাকার ফকিরাপুল এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। তার গ্রামের বাড়ি নরসিংদীর রায়পুরার রাধানগরে।

ছেলেকে ফিরে পেতে ২৬ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়েছেন নিখোঁজ সাংবাদিক উৎপল দাসের বাবা চিত্তরঞ্জন দাস।-বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া