১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

adv

ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের ১৯ সদস্যের কমিটি গঠন

ZEADডেস্ক রিপাের্ট : মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে সংকল্পবদ্ধ সংগঠন ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের ২০১৭-১৮ মেয়াদে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ বুধবার ১ নভেম্বর এ কিমিটি গঠন করা হয়েছে। বিটিভি’র জিহাদুর রহমান জিহাদকে সভাপতি ও এসএম মনিরকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।
সংগঠনে উপদেষ্টাম-লীর সদস্য হিসেবে রয়েছেন, শেখ ফজলুল করিম সেলিম এমপি, মুহাম্মদ ফারুক খান এমপি, শেখ কবির হোসেন, কাজী আকরাম উদ্দিন আহমেদ, মুকুল বোস, শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, এস এম কামাল হোসেন, এ্যাড. মোল্লা মোঃ আবু কাওছার।
কমিটির অন্যান্য পদে রয়েছেন- সিনয়র সহসভাপতি শেখ জাহিদুর রহমান (একুশে টেলিভিশন), সহসভাপতি জাহিদুর রহমান খান (এসএ টিভি), নুর ইসলাম (একুশে সংবাদ) ও রহমান জাহিদ (আমাদের সময়), যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াদুল ইসলাম (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক মাসুদ মিয়া (আমাদের অর্থনীতি), সহ-সাংগঠনিক সম্পাদক ফারাবি হাফিজ (চ্যানেল টুয়েন্টিফোর), অর্থ সম্পাদক রনি রেজা (আজকের বাজার), দপ্তর সম্পাদক মনোজ হালদার (বি-বার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী তুষার আহমেদ বাঘা (পাক্ষিক চিত্র বিচিত্র), শিক্ষা ও গবেষণা সম্পাদক নীরা শারমিন (একাত্তর টিভি), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাঈনুল ইসলাম (জিটিভি), আন্তর্জাতিক সম্পাদক সানজিদা যুথী (রেডিও টুডে), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান (বাংলাভিশন), জনকল্যাণ সম্পাদক আফরোজা নাজনীন (আলোকিত বাংলাদেশ) এবং কার্যনির্বাহী সদস্য জাকির হোসেন (সংবাদ প্রতিদিন), মিজানুর রহমান (দৈনিক নববর্তা) ও শেখ আমিনুল ইসলাম (বিটিভি)।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া