১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

adv

বলিউড হিরোদের কার কত পারিশ্রমিক!

NAYOKবিনােদন ডেস্ক : শত কোটি রুপি বাজেটে এখন বলিউডে নির্মিত হয় বাণিজ্যিক ধারার সিনেমা। কাড়ি কাড়ি টাকা খরচ হয় সিনেমার কলা-কুশলীদের পেছনে।

প্রচার-প্রসারেও অনেক এগিয়ে এ ইন্ডাস্ট্রি। সেখানে এ প্রজন্মের নায়কেরা কত নেন পারিশ্রমিক? এ প্রজন্মের বলিউড তারকাদের পারিশ্রমিকের কিছু তথ্য জেনে নেওয়া যাক।
১. বরুণ ধাওয়ানের সময়টা বেশ ভালোই যাচ্ছে। সম্প্রতি তার ‘জুড়য়া ২’ ২০০ কোটির বেশি আয় করেছে বক্স অফিসে। তিনি ছবি প্রতি ১২ থেকে ১৫ কোটি পারিশ্রমিক নিচ্ছেন।  

২. ২০১৬ সালটা ভালো ছিল শহীদ কাপুরের জন্য। তবে ২০১৭ সালে তেমন সাফল্য দেখাতে পারেননি। তার হাতে রয়েছে বিগ বাজেটের ছবি ‘পদ্মাবতী’। এই নায়ক ১০ থেকে ১২ কোটি পারিশ্রমিক নেন একটি ছবিতে।

৩. বলিউডে ২০১০ সালে ক্যারিয়ার শুরু করেন রণবীর সিং। তিনি প্রতি ছবিতে ৮ থেকে ১২ কোটি পারিশ্রমিক নেন।  

৪. সুশান্ত সিংয়ের অভিনয়ের শুরুটা ছোট পর্দায়। পরে সিনেমায় অভিনয় করেও প্রশংসিত হয়েছেন। তিনি প্রতি ছবিতে অভিনয়ের জন্য পারিশ্রমিক নেন ৫ থেকে ৭ কোটি।

৫. রণবীর কাপুরের ছবি বক্স অফিসে সাফল্য পাচ্ছে না বেশ কিছুদিন ধরেই। তবে ব্যক্তিজীবনের নানা ঘটনায় আলোচনায় রয়েছেন তিনি। ক্যাটরিনা, দীপিকার সঙ্গে প্রেম নিয়েই বলিউডের আলোচিত তারকা রণবীর। এই তারকা প্রতি ছবিতে অভিনয় করার জন্য আয় করেন ১৫ থেকে ১৮ কোটি।

৬. অর্জুন কাপুর প্রতি ছবিতে পারিশ্রমিক নেন ৫ থেকে ৭ কোটি।  

৭. আয়ুষ্মান খুরানার প্রতি ছবিতে আয় ৩ থেকে ৫ কোটি।  

৮. টাইগার শ্রফ প্রতি ছবিতে অভিনয়ের জন্য আয় করছেন ৩ থেকে ৫ কোটি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া