১৫ই অক্টোবর, ২০১৮ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

ইতালিতে তরুণীকে গণধর্ষণ থেকে বাঁচিয়ে আলোচনায় বাংলাদেশি আলমগীর

ইতালিতে গণধর্ষণ থেকে তরুণীকে বাঁচিয়ে আলোচনায় বাংলাদেশি আলমগীরডেস্ক রিপাের্ট : হোসেইন আলমগীর। বয়স ৫৮। ২০০৫ সাল থেকে তিনি বসবাস করছেন ইতালিতে। জীবিকা অর্জনের জন্য ফুল বিক্রি করেন। সম্প্রতি এই সাধারণ মানুষটিই বিশ্ব সংবাদমাধ্যমে শিরোনাম হয়ে এসেছেন। কারণ ইতালিরই এক তরুণীকে তিনি গণধর্ষণের হাত থেকে বাঁচিয়েছেন।
২৫ বছর বয়সী ওই তরুণীর নাম গাইয়া গারনত্তা। ছবি তুলতে পছন্দ করেন। ফ্লোরেন্সের অলিগলিতে রাতে হেঁটে বেড়াতে ভালোবাসেন। আর এটা করতে গিয়েই সম্প্রতি তাকে বিপদে পড়তে হয়। রাত ১১.৩০ এর সময়ে ফ্লোরেন্সের পিয়াজা দেলা রিপাবলিকা নামক জায়গায় তার গতিরোধ করে প্রায় ২৫ জন যুবক।

গারনত্তাকে তারা কুপ্রস্তাব দেয়। রাজি না হওয়ায় 'বেশ্যা' বলে সম্বোধন করে। তারা এও জানায়, এত পুরুষকে গারনত্তা কখনই একসঙ্গে পাবে না।
ভয়াল সেই রাত ও সেখান থেকে বাংলাদেশি কর্তৃক উদ্ধার হওয়ার ঘটনা গাইয়া গারনত্তা বর্ণণা করেছেন ফেসবুকে। এতে তিনি জানান, ঘটনাটি নজরে পড়ার পর আলমগীর এগিয়ে আসেন। যুবকদের ধাওয়া করেন। আলমগীর গারনত্তাকে উদ্ধার করে নিরাপদ জায়গায় নিয়ে যান। পরে তাকে খেতে দিয়েছেন। ফুলও উপহার দিয়েছেন। সূত্র : ডেইলি মেইল 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া