১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

adv

নিউইয়র্কে যাওয়ার সাড়ে ৩ মাসের মধ্যেই লাশ হয়ে ফিরছেন মেধাবী রিফাত

আমেরিকায় যাওয়ার সাড়ে ৩ মাসের মধ্যেই লাশ হয়ে ফিরছেন রিফাত
এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : স্বপ্নের দেশ আমেরিকায় যাওয়ার সাড়ে ৩ মাসের মধ্যেই মর্মান্তিক দুর্ঘটনায় নিহত হলেন আবু সুফিয়ান মল্লিক রিফাত (২৩) নামের এক বাংলাদেশি যুবক। মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু বকর মল্লিকের পুত্র রিফাত কাজ করতেন বিশ্বের রাজধানী হিসেবে খ্যাত ম্যানহাটানের একটি রেস্টুরেন্টে।

রেস্টুরেন্টের খাবার গ্রাহকের বাসায় পৌঁছে দিতে সাইকেল চালিয়ে যাওয়ার সময় দু’সপ্তাহ আগে দুর্ঘটনায় পতিত হন। গুরুতরভাবে আহত অবস্থায় তাকে ভর্তি করা হয়েছিল মাউন্ট সিনাই হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় গত বুধবার ভোরে তিনি মারা যান।
যুক্তরাষ্ট্রস্থ মুন্সীগঞ্জ-বিক্রমপুর অ্যাসোসিয়েশনের সভাপতি শাহাদৎ হোসেন এই প্রতিবেদককে আরও জানান, রিফাত ইমিগ্র্যান্ট হয়ে চলতি বছরের ১২ জুলাই যুক্তরাষ্ট্র এসেছিলেন। তার এক বোন কানাডায় বসবাস করেন। আর বাবা-মা ও অন্য এক ভাই ও বোন নিউইয়র্কে বসবাস করছেন। যুক্তরাষ্ট্রে আসার আগে রিফাত ঢাকায় ব্র্যাক ইউনিভার্সিটি থেকে ব্যবসা প্রশাসনে গ্র্যাজুয়েশন করেন। ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত ব্র্যাক ইউনিভার্সিটির কালচারাল ক্লাবের সেক্রেটারি ছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন।

রিফাতের মরদেহ বাংলাদেশে তার গ্রামের বাড়িতে দাফন করা হবে।

এজন্য রিফাতের মা, বাবা এবং বড় বোন ১৯ অক্টোবর বৃহস্পতিবার রাতের ফ্লাইটে বাংলাদেশে রওনা দিয়েছেন।  
শাহাদৎ জানান, নিউইয়র্ক সময় শুক্রবার বাদ জুমা জ্যামাইকা মুসলিম সেন্টারে রিফাতের জানাজা শেষে রাতের ফ্লাইটে তার লাশ বাংলাদেশে পাঠানো হবে। মুন্সিগঞ্জ-বিক্রমপুর এসোসিয়েশনের পক্ষ থেকে লাশের জানাজাসহ অন্যান্য দায়িত্ব পালন করা হচ্ছে।  

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া