adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমার ব্যালন ডি’অর জিতলে পাবেন ৩৩ কোটি টাকা বোনাস!

NAIMARস্পোর্টস ডেস্ক : রেকর্ড ২২২ মিলিয়ন ট্রান্সফার ফি, বিশাল অঙ্কের বেতন, মোটা অঙ্কের সাইনিং মানি, ব্যক্তিগত জেট বিমান, হোটেল ব্যবসার লভ্যাংশের অংশ। অনেক অনেক সুযোগ-সুবিধার টোপ ফেলেই বার্সেলোনা থেকে নেইমারকে ছিনিয়ে এনেছে পিএসজি। এবার জানা গেল এতো সব সুযোগ-সুবিধার সঙ্গে নানা রকম বোনাসের হাতছানিও আছে নেইমারের সামনে। সেসব বোনাস অবশ্য দেওয়া হবে শর্ত সাপেক্ষে। এই যেমন, লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোকে হারিয়ে ব্যালন ডি’অর জিততে পারলেই ৩ মিলিয়ন পাউন্ড বোনাস পাবেন ব্রাজিলিয়ান তারকা। বাংলাদেশি মুদ্রায় অঙ্কটা ৩২ কোটি ৫৬ লাখ ৪৬ হাজার ৭২৫ টাকা মাত্র!
লিওনেল মেসির ছায়া থেকে বের হওয়ার লক্ষ্য নিয়েই বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছেন নেইমার। ফরাসি ক্লাবটিতে যোগ দেওয়ার পর ২৫ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা আকার-ইঙ্গিতে বুঝিয়েও দিয়েছেন, বিশ্বসেরা ফুটবলার হওয়ার স্বপ্ন নিয়েই পিএসজিতে এসেছেন তিনি। কিন্তু তার এই স্বপ্নের পথে বাঁধার দেওয়াল হয়ে দাঁড়িয়ে আছেন বর্তমান বিশ্ব ফুটবলের দুই মহীরুহ মেসি-রোনালদো। গত ৯ বছর ধরেই বিশ্বসেরা ফুটবলারের পুরস্কারটা ভাগাভাগি করে নিয়েছেন দুজনে। এবারও তাদের একজনের হাতেই পুরস্কারটা উঠতে যাচ্ছে।

নেইমারকে বিশ্বসেরা ফুটবলার হওয়ার স্বপ্ন পূরণ করতে হলে তাই পেছনে ফেলতে হবে মেসি-রোনালদোকে। সেই স্বপ্নের পথে পিএসজির হয়ে নেইমারের শুরুটা অবশ্য হয়েছে দারুণ। এখন শুধু দরকার এই উড়ন্ত পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রাখা।-ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া