adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগ নেতারা বললেন -প্রধান বিচারপতির বক্তব্য হতাশাজনক ও উদ্দেশ্য প্রণোদিত

'প্রধান বিচারপতির বক্তব্য হতাশাজনক ও উদ্দেশ্য প্রণোদিত'ডেস্ক রিপাের্ট : প্রধান বিচারপতি এসকে সিনহার গণমাধ্যমকে দেয়া লিখিত ও মৌখিক বক্তব্যকে হতাশাজনক ও উদ্দেশ্য প্রণোদিত আখ্যা দিয়ে আওয়ামী লীগের নেতারা বলেছেন, তার এই ধরনের বক্তব্য অস্থিরতা তৈরি করবে। তার বক্তব্য অগ্রহণযোগ্য ও অসমীচীন।

আইনমন্ত্রীর কাছে প্রধান বিচারপতির বক্তব্যের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, আমি আগে তার (প্রধান বিচারপতি) লিখিত বক্তব্য পড়ে নেই। তারপর আগামীকাল (আজ শনিবার) আমার বক্তব্য দেব। আজকে আমি আর এর চেয়ে বেশি কিছু বলব না।  

আওয়ামী লীগ নেতা ও সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু বলেন, প্রধান বিচারপতি যদি নিজেকে সুস্থ দাবি করেন, তাহলে লিখিতভাবে অসুস্থ দাবি করে ছুটি নিলেন কেন। তিনি লিখিতভাবে বলবেন একটা আবার মৌখিকভাবে আরেকটা বলবেন এটা তো হয় না। এটা তার কাছে প্রত্যাশিত নয়। এটা তার পরস্পরবিরোধী বক্তব্য, যা অগ্রহণযোগ্য ও অসমীচীন। প্রধান বিচারপতির এ বক্তব্য হতাশাজনক বলেও মন্তব্য করেন তিনি।

এ প্রসঙ্গে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক বলেন, তিনি যাওয়ার আগে যে লিখিত বক্তব্য দিয়ে গেছেন, তাতে স্পষ্ট হয়েছে, তার এ বক্তব্য অসৎ উদ্দেশ্যপ্রণোদিত।

এটা হতাশাজনক বক্তব্য। তার এ বক্তব্য অস্থিরতা তৈরি করবে।
আবদুর রাজ্জাক আরও বলেন, প্রধান বিচারপতি তার ছুটির আবেদনে লিখেছেন, তিনি অসুস্থ। এখন তার মুখে এই বক্তব্য শোভা পায় না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া