২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

প্রস্তুতি ম্যাচে সাকিব আল হাসানের হাফ সেঞ্চুরি

SAKIBনিজস্ব প্রতিবেদক : ছুটি শেষে দলের সঙ্গে যোগ দিয়েই হাফ সেঞ্চুরি হাঁকালেন সাকিব আল হাসান। ব্লোয়েমফন্টেইনে ক্রিকেট সাউথ আফ্রিকা একাদশের বিপক্ষে একদিনের প্রস্তুতি ম্যাচে ৬৩ রানের মধ্যে প্রথম চার ব্যাটসম্যান ফিরে যান। তবে সেই অবস্থা থেকে সাকিবের ব্যাটে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ দল। পথ দেখান সাকিব ও ‍রিয়াদ। রিয়াদ ২১ রানে ফিরে গেলেও সাকিব ব্যাট করছেন রাজকীয় স্টাইলে। এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের রান ৩৬ ওভারে ৫ উইকেটে ১৬৭। ৫৩ রানে ব্যাট করছিলেন সাকিব।

এদিকে এ ম্যাচেও ব্যর্থ সৌম্য। শেষ কবে হাফ সেঞ্চুরি পেয়েছিলেন তা মনে থাকার কথা নয় সৌম্যর। ওপেন করতে নেমে ১৩ বল খেলে মাত্র ৩ রান করেন তিনি।

শুরুতে ভালোই খেলছিলেন ইমরুল। পিটিয়ে খেলছিলেন। ৩১ বল খেলে ২৭ রান করার পর ফিরতে হয়েছে তাকে। ৮ রান করে আউট হয়েছেন লিটন কুমার দাস। ইমরুলের মতো ভালো শুরু করেছিলেন মুশফিকুর রহিম। কিন্তু ২২ রান করার পর তাকে থামতে হয়েছে ফাঙ্গিসোর বলে।

ইনজুরির কারণে এ ম্যাচ খেলছেন না ওপেনার তামিম ইকবাল। মজার ব্যাপার হলো, টেস্ট সিরিজের পর এ ম্যাচেও উইকেটের পিছনে নেই মুশফিক। কিপিং করছেন লিটন কুমার দাস। মুশফিক আছেন স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে।

তিন পেসার নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। মোস্তাফিজ ও রুবেলের সঙ্গে খেলছেন তরুণ পেসার সাইফ উদ্দিন। একাদশে নেই মিরাজ। খেলছেন নাসির।

ওয়ানডে সিরিজের আগে এটাই বাংলাদেশ দলের একমাত্র প্রস্তুতি ম্যাচ। আগামী ১৫ অক্টোবর কিম্বার্লিতে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও সাউথ আফ্রিকার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। পার্লে দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ১৮ অক্টোবর। ইস্ট লন্ডনে তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ২২ অক্টোবর। তিনটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দুইটায়। 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া