১৯শে জুন, ২০১৮ ইং | ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

adv

বোমা বিস্ফোরণে মালয়েশিয়ায় এক বাংলাদেশি নিহত

মালয়েশিয়ায় বোমা বিস্ফোরণে এক বাংলাদেশি নিহতডেস্ক রিপাের্ট : বন্দর মালয়েশিয়া কন্সট্রাকশান সাইটে পুরনো বোমা বিস্ফোরণে এক বাংলাদেশি নিহত হয়েছেন। এক বিবৃতিতে ঠিকাদারী প্রতিষ্ঠান এমএমসি গোমুদা কিউএমআরটি এ তথ্য নিশ্চিত করেছে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার রাজধানী কুয়ালালামপুরের নিকটবর্তী বন্দর মালয়েশিয়ার একটি এমআরটি নির্মাণের স্থানে বিস্ফোরণে কমপক্ষে তিনজন শ্রমিক আহত হয়। পরে তাদের সাথে সাথে চিকিৎসার জন্য কুয়ালালামপুর হাসপাতালে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ একজনের মৃত্যু হয় ।

সিটি ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের মতে,বাকী দুজন শ্রমিকও দুর্ঘটনায় বেশ গুরুতর আঘাত পেয়েছে,তাদের পা হারানোর সম্ভাবনা বেশি। কন্সট্রাকশন সাইটে এমন ভয়াবহ বিস্ফোরণ সবাইকে ভাবিয়ে তুলেছে। "তদন্ত সম্পূর্ণরূপে সম্পন্ন হলে ঘটনাটির আসল কারণ জানা যাবে। " প্রাথমিকভাবে বিস্ফোরণের কারণ দ্বিতীয় বিশ্বযুদ্ধের একটি পুরনো বোমা থেকে হয়েছে বলে মনে করা হচ্ছে।

কুয়ালালামপুর পুলিশ প্রধান কর্নেল দাতুক অমর সিং বোমার প্রমাণ পেয়েছেন কিন্তু তার ধরনটি বিস্তারিতভাবে উল্লেখ করেননি । এটি হঠাৎ বিস্ফোরিত হয় যখন সেখানে নির্মাণ কাজ চলছিল।  

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
জুন ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া