২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

শিল্পী সমিতিতে মৌসুমীর জায়গায় নিপুণ

শিল্পী সমিতিতে মৌসুমীর স্থলাভিষিক্ত হলেন নিপুণবিনােদন রিপাের্ট : চিত্রনায়িকা মৌসুমী পদত্যাগ করায় বাংলাদেশ শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য পদে জায়গা করে নিলেন নায়িকা নিপুণ আক্তার। ১১ অক্টােবর বুধবার বিকালে এফডিসির শিল্পী সমিতির অফিসে তাকে শপথ পাঠ করান সমিতির সভাপতি ও অভিনেতা মিশা সওদাগর।

 এরপর আনুষ্ঠানিকভাবে কার্যনির্বাহী সদস্যপদ পত্রে স্বাক্ষর করেন নিপুন ও মিশা সওদাগর। এসময় নিপুণের গলায় ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানান মিশা। এরপর সমিতির পক্ষ থেকে নিপুণকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সমিতির অন্যান্য নেতাকর্মীরা।  

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নিপুণ বলেন, যারা আমার উপর আস্থা রেখে আমাকে শিল্পী সমিতিতে যুক্ত করলেন তাদের সেই আস্থার মূল্য দিতে সর্বোচ্চ চেষ্টা করবো। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন বাংলা চলচ্চিত্র ও শিল্পীদের জন্য কাজ করে যেতে পারি।  

সভাপতির বক্তব্যে মিশা সওদাগর বলেন, নির্বাচন না করেও নিপুণ শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য পদ পেলেও তিনিই পদটির সবচেয়ে যোগ্য ব্যক্তি। তিনি তার যোগ্যতা দিয়েই শিল্পী সমিতিতে যুক্ত হয়েছেন।  

এসময় উপস্থিত ছিলেন চিত্রনায়ক ও শিল্পী সমিতির সহ-সভাপতি রিয়াজ, সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়ক ফেরদৌস, অঞ্জনা, পপি, নাসরিন, আলীরাজ, সাইমন, ইমন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া