২৪শে অক্টোবর, ২০১৭ ইং | ৯ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

adv

রেখা বিয়ে করেছিলেন সঞ্জয় দত্তকে!

সঞ্জয় দত্তকে বিয়ে করেছিলেন রেখা!বিনােদন ডেস্ক : বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না তার। আর তাই জন্মদিনেও সেই ধারা যেন বজায় থাকল।  আর হবেই বা না কেন? তার নাম যে ভানুরেখা গণেশন। আজ মঙ্গলবার ৬৩তে পা দিলেন রেখা। আর এই বয়সেও সমান মোহময়ী তিনি। কিন্তু জন্মদিনে ফের ভাইরাল হল রেখা এবং সঞ্জয় দত্তের মধ্যে সম্পর্কের বিষয়টি। শোনা যায়, রেখা গোপনে বিয়ে করেছিলেন সঞ্জয় দত্তকে? কিন্তু এর পিছনে কতটা সত্যি রয়েছে, তা কি জানেন?

ইয়াসির উসমান এর ‘রেখা দ্য আনটোল্ড স্টোরি’ নামে একটি বই প্রকাশিত হওয়ার পর সঞ্জয় দত্তের সঙ্গে সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়।
কিন্তু, ‘রেখা দ্য আনটোল্ড স্টোরি’র লেখক বলেন, রেখার সঙ্গে সঞ্জয় দত্তের বিয়ে নিয়ে কোনও প্রসঙ্গের উল্লেখ নেই। বেশ কিছু মানুষ ভাল করে না পড়ে মন্তব্য করেন বলেও দাবি করেন তিনি।
তবে ইয়াসির আরও বলেন, ১৯৮৪ সালে ‘জমিন আসমান’এর শুটিং চলাকালীন একসঙ্গে স্ক্রিনে আসেন রেখা এবং সঞ্জয় দত্ত। আর ওই সময় তাদের দু’জনকে নিয়ে গুজব ছড়ায়। ওই সময় একটি ম্যাগাজিনে প্রকাশ করা হয়, রেখা গোপনে সঞ্জয়কে বিয়ে করেছেন। বিষয়টি নিয়ে আরও বেশি করে জল্পনা ছড়ায়, যখন সঞ্জয় বিষয়টি নিয়ে মন্তব্য এড়িয়ে যান। রেখার সঙ্গে সঞ্জয়ের কখনওই বিয়ে হয়নি। কিন্তু, সঞ্জয় বিষয়টি এড়িয়ে যাওয়ায় গুজব শুরু হয় বলে দাবি করেন ইয়াসির।
পাশাপাশি রেখা কেন সিঁদুর পরেন? এ বিষয়েও বেশ কিছু তথ্য ওই বইয়ে দিয়েছেন ইয়াসির। তিনি বলেন, ঋষি কাপুর এবং নিতু কাপুরের বিয়েতে আচমকাই রেখা সিঁদুর পরে হাজির হন। নিতু খুব ভাল বন্ধু রেখার। আর তাই বন্ধুর বিয়েতে মাথায় যখন সিঁদুর নিয়ে হাজির হন ‘গ্ল্যামার কুইন’, তখন অনেকেরই চোখ কপালে ওঠে। আর ওই অনুষ্ঠানে হাজির ছিলেন অমিতাভ, জয়াও।
শাশুড়ি তেজি বচ্চনের সঙ্গে যখন জয়া বসেছিলেন, তখন সেখানে হাজির হন রেখা। আর ঋষি, নিতুর বিয়ে ছেড়ে ক্যামেরা তখন রেখার দিকে ফোকাস করতে শুরু করে। ওইসব দেখে নিজেকে সামলাতে পারেননি জয়া। অনেক চেপে রেখেও শেষ পর্যন্ত ক্যামেরার সামনে তার চোখ থেকে পানি গড়িয়ে পড়তে শুরু করে বলেও ওই বইয়ে দাবি করেন ইয়াসির।
ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে জোর জল্পনা শুরু হলে, রেখা পাল্টা দাবি করেন, ঋষি, নিতুর রিসেপশনে তিনি শুটিং থেকেই হাজির হন। আর তাই সিঁদুর মুছে, মঙ্গলসুত্র খুলে রেখে আসতে ভুলে গিয়েছিলেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
অক্টোবর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া