১৭ই আগস্ট, ২০১৮ ইং | ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

adv

ট্রাম্পের সমালোচনা করায় ইএসপিএন এর সাংবাদিক বহিষ্কার

ট্রাম্পের সমালোচনা করায় ইএসপিএন এর সাংবাদিক বহিষ্কারমিডিয়া ডেস্ক : মার্কিন প্রেসিডেন্টের সমালোচনায় করায় জেমিলি হিল নামক এক নারী সাংবাদিককে সাময়িকভাবে বহিষ্কার করল মার্কিন স্পোর্টস চ্যানেল ইএসপিএন। খবর, ফক্স নিউজ।

গত মাসে এক টুইটার বার্তার মাধ্যমে ট্রাম্পকে 'শ্বেতাঙ্গ আধিপত্যবাদী' বলায় চ্যানেলটির সামাজিক যোগাযোগ মাধ্যম নীতিমালা লংঘন হয়েছে বলে জানায় চ্যানেল কর্তৃপক্ষ।  
সেপ্টেম্বরের ১১ তারিখ হিল এক টুইটার বার্তায় ট্রাম্পের সমালোচনা করে বলেন, ‘ ডোনাল্ড ট্রাম্প নিজে একজন শ্বেতাঙ্গ আধিপত্যবাদী এবং নিজেকে ঘিরে রেখেছেন আরও শ্বেতাঙ্গ আধিপত্যবাদীদের দ্বারা।’ তিনি আরও বলেন, ‘আমার জীবনে তিনিই হচ্ছেন সবচেয়ে বেশি আনাড়ি এবং আক্রমনাত্মক প্রেসিডেন্ট। তিনি যদি শ্বেতাঙ্গ না হতেন তাহলে কখনোই নির্বাচিত হতেন না।’ তিনি প্রেসিডেন্টকে অযোগ্য বলেও উল্লেখ করেন।  
চ্যানেলটির এক মুখপাত্র জানান, দ্বিতীয়বারের মত সামাজিক যোগাযোগ মাধ্যম নীতি লঙ্ঘন করায় তাকে দুই সপ্তাহের জন্য সাময়িক বহিষ্কার করা হয়েছে।  এর আগে ফুটবল ক্লাব ডালাস কাউবয়েসের বিরুদ্ধে ভক্তদের পরোক্ষ প্রতিবাদ জানাতে আহবান করেছিলেন। জাতীয় সংগীতের সময় খেলোয়াড়রা না দাঁড়ালে তাদেরকে বসিয়ে রাখা হবে বলে ক্লাবটির মালিক জেরি জোন্স জানালে তার সমালোচনা করেন জেমিলি।
তবে ট্রাম্পকে বিদ্রুপ করার জন্য তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়নি বলে জানান তিনি। মূলত ডালাস কাউবয়েজের বিজ্ঞাপন বর্জন করার জন্য ক্লাবটির ভক্তদের আহবান জানানোর কারণে তাকে এ শাস্তি দেয়া হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া