adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সরিষাবাড়ির পৌর মেয়র উত্তরা থেকে নিখোঁজ

MAYORডেস্ক রিপাের্ট : হত্যার আশঙ্কায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজধানীর উত্তরা থেকে নিখোঁজ হয়েছেন জামালপুরের সরিষাবাড়ীর পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা রুকুনুজ্জামান।
গতকাল সোমবার সকালে উত্তরার ১৩ নাম্বার সেক্টরের নিজ বাড়ির সামনে থেকে তিনি নিখোঁজ হন বলে জানিয়েছে তার পারিবার।
পরে  রাত ৯টার দিকে তার বড় ভাই সাইফুল ইসলাম টুকন উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১৬১১, তারিখ ২৫-০৯-২০১৭) করেছেন।
স্ট্যাটাসের এক অংশে মেয়র রুকুনুজ্জামান উল্লেখ করেন, নতুন প্রজন্মের কাছে আমার আহবান যে, আমাকে হত্যা করা হলেও তোমাদের সিক্ত ভালোবাসা যেন অটুট থাকে।  আমার উন্নয়নের ধারাবাহিকতা তোমরা ধরে রাখবা।
মেয়র রুকুনজ্জামানের ব্যক্তিগত সহকারী (গানম্যান) শিহাব জানান, সকাল সাড়ে ৯টার দিকে মেয়র স্যার ‘স্থানীয় পার্কে জরুরি কাজ আছে’ বলে বাসা থেকে একাই হেঁটে বের হন। এ সময় পৌরসভার অফিসিয়াল মোবাইলটিও বাসার রুমে রেখে যান। দুপুর ২টা পর্যন্ত তিনি ফিরে না এলে তার ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। রাত ৮টা পর্যন্ত বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।
মেয়রের ভাই সাইফুর ইসলাম টুকন জানান, সরিষাবাড়ীতে রাজনীতি, পৌর নির্বাচন ও নির্বাচন পরবর্তীতে তার অনেক শত্রু সৃষ্টি হয়েছে। তবে ঠিক কি কারণে রুকুনুজ্জামান নিখোঁজ হয়েছে বুঝতে পারছি না। আমার ভাইকে সুস্থ্য অবস্থায় ফেরত পাওয়ার দাবি জানাচ্ছি।
উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক জানান, পৌর মেয়র রুকুনুজ্জামান নিখোঁজের ঘটনায় তার বড় ভাই সাইফুল ইসলাম সন্ধ্যায় থানায় একটি জিডি করেছেন। এ নিয়ে আমরা তদন্ত করছি। তার সন্ধান পেতে বিভিন্ন জায়গায় যোগাযোগ করা হচ্ছে। তবে এখন পর্যন্ত তার কোন খোঁজ মেলেনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া