২২শে অক্টোবর, ২০১৭ ইং | ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

adv

ঢাবিতে ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে আটক ৫

DHA -Bনিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে কলা অনুষদভূক্ত ‘খ’ ইউনিটের অধীনে প্রথম বর্ষ সম্মান শ্রেণীতে ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে পাঁচজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে তিনজন ও আজ পরীক্ষা চলাকালে দুইজনকে আটক করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আটককৃতরা- বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র শাহজাহান আলী এবং ঢাকা কলেজের তানসেন মিয়া। বাকীদের নাম পাওয়া যায় নি। 
আটকৃতদের শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে পাবলিক পরীক্ষা আইনে মামলা করবে বিশ্ববিদ্যালয়। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদ বলেন, বৃহস্পতিবার রাতে ফেসবুকের মাধ্যমে পরীক্ষার্থীদের সঙ্গে যোগাযোগের চেষ্টাকালে তিনজনকে আটক করে প্রক্টরিয়াল টিম। এছাড়া আজ প্রক্সি দিতে গিয়ে প্রথমে আটক হয় শাহজাহান আলী। 
পরে তার তথ্যের ভিত্তিতে তানসেনকে আটক করা হয়। শাহজাহান সাড়ে তিন লাখ টাকার চুক্তিতে তানসেনের হয়ে পরীক্ষা দিচ্ছিলো। এদিকে সকাল ১০টায় ‘খ’ ইউনিটের পরীক্ষা শুরু হয়। এক ঘন্টাব্যাপী পরীক্ষাটি ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাইরে মোট ৭০টি কেন্দ্রে অনুষ্ঠিত হয়। এ বছর ২ হাজার ৩৬৩টি আসনের জন্য আবেদন করেছে ৩২ হাজার ৭৪৯ জন ভর্তিচ্ছু।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
অক্টোবর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া