adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগরীর পল্লবীতে কলেজছাত্রের আত্মহত্যা

SUCIDEনিজস্ব প্রতিবেদক : প্রেমিকার পরিবারের অপমানের কারণে রাজধানীর পল্লবী এলাকায় একজন কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার নাম লাবিব আল হাবিব রিহাদ ওরফে লাবিবুল ইসলাম (১৭)।

আজ মঙ্গলবার সকালে মিরপুর ডিওএইচএসের ৭ নম্বর সড়কের ৪০১ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।
পরে গুলশানের ইউনাইটেড হাসপাতাল থেকে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পল্লবী থানার উপপরিদর্শক সেলিম রেজা জানান, ভোর চারটার দিকে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে লাবিব। পরিবারের লোকজন তাকে গুলশান ইউনাইটেড হাসপাতালে নিয়ে যায়। আজ সকাল সোয়া নয়টার দিকে তার লাশ পুলিশ ঢাকা মেডিকেলের মর্গে পাঠায়।

মৃত লাবিবের পরিবারের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, লাবিব ভিকারুন নিছা নূন স্কুলের এক ছাত্রীকে ভালোবাসত। গতকাল সোমবার বিকালে ওই ছাত্রী লাবিবকে তার বামা-মাকে নিয়ে বেইলী রোডে আসতে বলে। সেখানে ছাত্রীটির পরিবারের লোকজন লাবিব ও তার পরিবারের সদস্যদের মারধর করে। এই অপমান সইতে না পেরে আত্মহত্যা করে লাবিব।

লাবিব আল হাবিব রিহাদ ওরফে লাবিবুল ইসলাম ক্যান্টনমেন্ট আদমজী স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল। সে তার পরিবারের সঙ্গে রাজধানীর পল্লবী থানার ১২ নম্বর সেকশনের ডিওএসএইচের সাত নম্বর সড়কের ৪০১ নম্বর বাড়িতে বসবাস করতেন। লাবিব মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার গোয়ালগাঁও গ্রামের মো. আনিছুল ইসলামের ছেলে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া