২৩শে জুলাই, ২০১৯ ইং | ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

তামিমকে নিয়েই বিশ্ব একাদশ মাঠে নেমেছ

tamimস্পাের্টস ডেস্ক : তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মঙ্গলবার পাকিস্তানের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে নেমেছে বিশ্ব একাদশ। বাংলাদেশের তারকা খেলোয়াড় তামিম ইকবালকে নিয়েই মাঠে নেমেছে ডু প্লেসিসের দল। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি।

বিশ্ব একাদশের হয়ে খেলতে ঢাকা ছাড়ার আগে তামিম বলেন,' বিশ্বক্রিকেটে আমরা একটি পরিবারের মতো। সেখানে কারো বিপদে পাশে থাকাটা আমাদের কর্তব্য। তাই পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর অংশ হওয়ার সুযোগ পেয়ে আমি খুশি।'

২০০৯ সালে লাহোরে সফরকারী শ্রীলঙ্কা দলের ওপর সন্ত্রাসী হামলা হয়। সেই ঘটনার জের ধরে পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ হচ্ছে না। এক জিম্বাবুয়ে ছাড়া কোনো দলই আন্তর্জাতিক ক্রিকেট খেলতে গত আট বছরে পাকিস্তানে যায়নি। বিশ্ব একাদশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ দিয়ে সেই 'বন্ধ্যাত্ব' ঘুচতে যাচ্ছে।

ডু প্লেসিস ও তামিমের পাশাপাশি হাশিম আমলা, ইমরান তাহির ও ডেভিড মিলারের মতো তারকা খেলোয়াড়রা বিশ্ব একাদশের হয়ে খেলতে পাকিস্তানের এসেছেন। বুধবার ও শুক্রবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামেই সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া