adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘মেয়র আনিসুল হক মারা যাননি, অযথা গুজব ছড়াবেন না’

ANISULডেস্ক রিপাের্ট : ৯ সেপ্টেম্বর শনিবার দুপুর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে মেয়র আনিসুল হকের মৃত্যুর খবর। তবে ভয় পাবেন না, কারণ খবরটি নেহাত গুজব ছাড়া আর কিছুই না। ফেসবুকে কিছু কান্ডজ্ঞ্যানহীন মানুষ তাদের স্ট্যাটাসে এ গুজব ছড়াতে শুরু করেন যে তিনি আর নেই।

এ খবর নিশ্চিত করেছেন আনিসুল হকের মালিকানাধীন বেসরকারি টেলিভিশন নাগরিক টিভির সিইও আব্দুর নূর তুষার।

এরই পরিপ্রেক্ষিতে ফেসবুকে স্ট্যাটাস দেন আব্দুর নূর তুষার। তিনি বলেন, ‘আল্লাহর ওয়াস্তে থামেন! রুবানা হক , আনিস ভাইয়ের ছেলে মেয়েরা সবাই পালাক্রমে তাকে প্রতিদিন হাসপাতালে দেখতে যাই ! এক মিনিট আগে আমি রুবানা হক এর সাথে কথা বলেছি ! তিনি তাকে হাসপাতালে দেখে ডাক্তার দের সাথে কথা বলে এসেছেন। আনিসুল হক এর অসুস্থতার নাম সেরিব্রাল ভ্যাস্কুলিটিস, তিনি দীর্ঘ সময় আই সি ইউ তে ঘুম এ ছিলেন , এখন ধীরে ধীরে তাকে ওষুধ কমিয়ে এনে ডাক্তাররা পরবর্তী ধাপের চিকিৎসা দিচ্ছেন। 
আপনারা এতো হৃদয়হীন যে প্রতিদিন তার মৃত্যুর গুজব ছড়াচ্ছেন ! কেউ অমর নন ! কিন্তু কারো চিকিৎসা চলাকালীন তার ব্যাপারে কিছূ না জেনে , নিশ্চিত না হয়ে তার নাম দিয়ে গুজব ছড়িয়ে আপনারা তার আত্মীয় পরিজনদের , যেভাবে দুঃখ দিচ্ছেন , সেটা বোঝার ক্ষমতা আপনাদের আল্লাহ দেন নাই। আপনারা কি আশা করেন যে আমরা এখন তার হাসপাতাল থেকে প্রতিমুহূর্তে লাইভ সম্প্রচার করবো ? এতটা বুদ্ধি বিবেচনা হীন হয়েছেন কেউ কেউ , যে এটাও বোঝার ক্ষমতা নাই আপনাদের যে এখানে হাসপাতাল গুলি অন্যরকম। এখানে ডাক্তার ও রোগী ছাড়া আত্মীয়দের ও অনুমতি নিয়ে রোগীর কাছে যেতে হয়। ইনফেকশন কন্ট্রোল করার জন্য তাকে চাইলেই দেখা যায় না। আমি নিশ্চিত করছি যে আনিস ভাই এখনো চিকিৎসাধীন আছেন , দোআ করতে পারলে করেন , গুজব ছড়াবেন না।’

উল্লেখ্য, আনিসুল হক গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডনে যান। সেখানে অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকেরা জানিয়েছেন, তিনি মস্তিষ্কের রক্তনালীর প্রদাহজনিত রোগে আক্রান্ত হয়েছেন। এরপর থেকে স্বাভাবিকভাবে ঘুম থেকে জাগিয়ে তোলার চেষ্টা করছেন তাঁরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া