adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পটুয়াখালীতে তরুণীকে গণধর্ষণ

RAPEডেস্ক রিপাের্ট : পটুয়াখালীর বাউফল উপজেলায় গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (১৮)।

শনিবার সকালে পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ মাকে (৬৬) দেখে দশমিনার বাড়ি ফেরার পথে বাউফলের মিলঘর মহাশ্রাদ্ধী এলাকায় গণধর্ষণের শিকার হন ওই তরুণী। এই ঘটনায় মামলা দায়েরের পর কবির শরীফ নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বাউফল থানার ওসি আযম খান ফারুকী ঘটনার সত্যতা শিকার করেছেন।  

তিনি বলেন, পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ মাকে (৬৬) দেখে সকালে বাড়ি ফিরছিলেন ওই তরুণী (১৮)। শহরের পুরান বাজার থেকে খেয়া পার হয়ে ওপারে লোহালিয়া ঘাটে পৌঁছেন। এরপর লোহালিয়া খেয়াঘাট থেকে ভাড়ায় মোটরসাইকেলে দশমিনায় বাড়ি যাচ্ছিলেন। মোটরসাইকেলে ছিলেন তিনি ও চালক।

ওসি বলেন, পথে বাউফলের আদাবাড়ীয়া ইউনিয়নের মিলঘর মহাশ্রাদ্ধী এলাকায় পৌঁছলে সেখানে থাকা আরও তিন যুবক ও মোটরসাইকেল চালক তরুণীকে জোর করে পাশের বাগানের নিয়ে ধর্ষণ করে।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তরুণীকে উদ্ধার করা হয়। এছাড়া ঘটনায় জড়িত অভিযোগে মোটরসাইকেল চালক কবির শরীফকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ধর্ষণের শিকার ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

বাউফল থানায় তরুণীর দায়ের করা মামলায় অপর আসামিরা হলেন- আদাবাড়ীয়া ইউনিয়নের মৃত সামসুল হক শরীফের ছেলে কবির শরীফ (২৫), আতাহার গাজীর ছেলে জাফর গাজী (২৮), আবদুর রশিদ সরদারের ছেলে মিজান সরদার (২৬)ও হানিফ মীরের ছেলে সিদ্দিক মীর (২২)।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া