২৫শে নভেম্বর, ২০১৭ ইং | ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

adv

প্রস্তুতি ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া

australiaক্রীড়া প্রতিবেদক : কোন ভেন্যুতে খেলা হবে প্রস্তুতি ম্যাচ তা নিয়ে এমনিতেই দ্বিধায় ছিলো বিসিবি ও ক্রিকেট অস্ট্রেলিয়া। অথচ ভেন্যু ঠিক না করেই প্রস্তুতি ম্যাচের জন্য শনিবার দলও ঘোষণা করেছে বিসিবি। শেষ পর্যন্ত ভেন্যুর কোনও সুরাহা না হওয়ায় প্রস্তুতি ম্যাচ খেলবে না বলে বিসিবিকে নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

টেস্ট সিরিজের মূল লড়াই শুরুর আগে ২২ ও ২৩ আগস্ট দু’দিনের প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিলো স্মিথদের। শনিবার সন্ধ্যায় বিসিবিকে প্রস্তুতি ম্যাচ না খেলার বিষয়টি নিশ্চিত করেছে তারা। প্রস্তুতি ম্যাচ না খেলে ওই দুই দিন স্টিভেন স্মিথের দল অনুশীলন করবে মিরপুরের একাডেমি মাঠে।

অস্ট্রেলিয়ার প্রতিনিধি দল যদিও ফতুল্লা স্টেডিয়ামসহ সবগুলো সম্ভাব্য ভেন্যু পরিদর্শন করেছেন। ফতুল্লা স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচ না হলে ইউল্যাব মাঠে খেলাটি অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা ছিলো।

কিছুদিন ধরে টানা বৃষ্টির ফলে ডুবে গিয়েছিলো ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। এই স্টেডিয়ামকেই প্রস্তুতি ম্যাচের জন্য ভেন্যু হিসেবে ঘোষণা করে রেখেছিলো বিসিবি। স্বাভাবিকভাবেই পানিতে ডুবে থাকা এই ভেন্যুতে খেলতে নারাজ ক্রিকেট অস্ট্রেলিয়া।

এরপর বিসিবি প্রস্তাব দেয় বিকেএসপি মাঠে খেলার জন্য। কিন্তু যাতায়াতের সমস্যার কারণে সেখানেও অনীহা তাদের। শেষ পর্যন্ত আরেকটি ভেন্যু দেখায় বিসিবি। মোহাম্মদপুর বেড়িবাঁধের রামচন্দ্রপুড়ে অবস্থিত ইউল্যাবের স্থায়ী ক্যাম্পাসের মাঠটি। এই মাঠে খেলতে ইতিবাচক মনোভাব দেখিয়েছিলো ক্রিকেট অস্ট্রেলিয়া।

তবে এখানেও সমস্যা আরেক জায়গায়। নেই ড্রেসিং রুম। যদিও মাঠ পরিদর্শনের সময় প্রতিনিধি দলের সদস্যদের চোখেমুখে ছিল সন্তুষ্টি। তবে প্রস্তুতি ম্যাচ বাতিলই করলো সফরকারীরা। 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
নভেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া