adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ – ১ জনের মৃত্যু, আহত ২৫

BRAMMONডেস্ক রিপাের্ট : জেলা সদর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ওবায়দুল মিয়া (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। এতে আরও ২৫ জন আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) রাত ৯টায় সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের অষ্টগ্রাম বাজারে এই ঘটনা ঘটে। নিহত ওবায়দুল মিয়া একই এলাকার মো. হামদু মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে অষ্টগ্রাম এলাকার বর্তমান চেয়ারম্যান এনামুল হকের সাথে একই এলাকার ওমরের লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার দুপুরে দুই পক্ষের লোকজনের মধ্যে একটি সামাজিক অনুষ্ঠানের দাওয়াত নিয়ে কথাকাটাকাটি হয়। 

পরে রাতে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে ওমর গ্রুপের ওবায়দুল মিয়া ঘটনাস্থলেই মারা যায়। এই সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। তবে কিভাবে ওবায়দুলের মৃত্যু হয়েছে তা সঠিকভাবে বলতে পারেনি কেউ। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ওবায়দুলের চাচা মুজিবর রহমান অভিযোগ করে জানান, দীর্ঘদিনের বিরোধের কারণে ওবায়দুলকে এনামুল চেয়ারম্যানের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বিষয়টি নিশ্চত করে জানান, পূর্ব বিরোধের জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। নিহত ওবায়দুলের মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্ত রিপোর্ট পেলে যানা যাবে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া