১৯শে জুন, ২০১৮ ইং | ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

adv

কিশোরীকে বিয়ে করে সমালোচিত ৬৫ বছর বয়সী বৃদ্ধ

MARAGEআন্তর্জাতিক ডেস্ক : ১৬ বছর বয়সী এক কিশোরীকে বিয়ে করে সমালোচিত হয়েছেন ৬৫ বছর বয়সী শেখ নামে এক বৃদ্ধ। সম্প্রতি ভারতের হয়দারাবাদে এ ঘটনা ঘটে।

আজকালের খবরে বলা হয়, ১৬ বছরের কিশোরীকে বিয়ের পর বউকে সঙ্গে নিয়ে ছবি তুলেছেন বছর ৬৫ বয়সী ওই বৃদ্ধ। এ ঘটনায় পুলিশের কাছে ওই বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে কিশোরীর পরিবার।

ওই পরিবারের অভিযোগ, তাদের ১৬ বছরের মেয়েকে জোর করে বৃদ্ধ শেখ বিয়ে করে মাসকটে নিয়ে যায়। মেয়েকে মাসকট থেকে ভারতে নিয়ে আসার আর্জি জানিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তারা।

হায়দরাবাদের নবাব সাহেব কুন্টার বাসিন্দা কিশোরীর মায়ের দাবি, তিনমাস আগে তাদের মেয়ের সঙ্গে ওমানের ওই শেখের বিয়ে হয়। কিশোরীর সম্মতি ছাড়াই তাকে ওমানে নিয়ে যায় শেখ। এই বেআইনি বিয়ের জন্য কিশোরীর মা তার ননদ ও ননদের স্বামীকেই দায়ী করেছেন। ওই মহিলা পুলিশকে বিয়ের ছবি দিয়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে, ১৬ বছরের কিশোরী লাল রঙের বিয়ের পোশাক পড়ে রয়েছে এবং তার পাশে ধূসর রঙের দাড়িসহ এক বৃদ্ধ জ্যাকেট পড়ে দাঁড়িয়ে আছেন। একটি হোটেলে কাজি সাহেব তাদের বিয়ে করায় বলে জানান কিশোরীর মা।

পুলিশ সূত্রে জানা যায়, বিয়ের পরেই ওই বৃদ্ধ মাসকট ফিরে যান এবং তার কিশোরী বউয়ের জন্য ভিসা পাঠিয়ে দেয় সেখান থেকে। কিশোরীর মা জানান,  তার মেয়ে ওমানে খুব কষ্টে রয়েছে এবং ভারতে ফিরে আসতে চাইছে সে।

তিনি পুলিশকে বলেন, আমি সরাসরি ওমানের ওই নাগরিকের সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন আমার ননদের স্বামী সিকান্দারকে ৫ লাখ টাকা দিয়ে আমার মেয়েকে কিনে নিয়েছেন তিনি। একমাত্র টাকা ফেরত দিলেই তিনি আমার মেয়েকে ফেরত দেবেন।

বুধবার ফলকনামা পুলিশের কাছে গিয়ে ওই মহিলা অভিযোগ দায়ের করেন। পুলিশের কাছে মেয়ে ফেরতের আর্জি জানিয়েছেন বলে সিকন্দর তাকে হুমকি দিচ্ছে বলেও ওই মহিলা অভিযোগ করেন।   

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
জুন ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া