adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রোনালদোর শাস্তির মাত্রা বেশি হয়ে গেছে : জিদান

ZIDENস্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদের প্রধান খেলোয়াড় তিনি। তাকে ঘিরেই স্বপ্ন দেখে স্প্যানিশ ক্লাবটি। তবে সেই ক্রিস্টিয়ানো রোনালদো পাঁচ ম্যাচের জন্য নিষিদ্ধ হওয়ায় বেশ বিপাকেই পড়েছে রিয়াল। এই নিষেধাজ্ঞার কঠোর সমালোচনা করেছেন জিনেদিন জিদান। রিয়াল কোচের মতে, শাস্তির মাত্রাটা অনেক বেশিই হয়ে গেছে।
রোববার রাতে স্প্যানিশ সুপার কাপের ফাইনালের প্রথম লেগে অখেলোয়াড়সূলভ আচরণের জন্য পর্তুগিজ সুপারস্টারকে পাঁচ ম্যাচ নিষিদ্ধ করা হয়। ম্যাচটিতে ৩-১ গোলে বার্সেলোনাকে হারিয়ে শিরোপায় একহাত দিয়ে রেখেছে রিয়াল। ম্যাচে দুবার হলুদ কার্ড দেখে মাঠ ছাড়ায় এমনিতেই এক ম্যাচের জন্য অটোমেটিক নিষেধাজ্ঞা পান রোনালদো। অন্যদিকে রেফারিকে ধাক্কা দেয়ায় আরো চার ম্যাচের জন্য নিষিদ্ধ হন তিনি।
ন্যু-ক্যাম্পে খেলার ৮০তম মিনিটে রোনালদোর গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। জার্সি খুলে উদযাপনের কারণে হলুদ কার্ড দেখেন এই পর্তুগিজ ফরোয়ার্ড। দুই মিনিট পর 'ইচ্ছাকৃত' ডাইভ দেয়ার অপরাধে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন সিআর সেভেন। এই সিদ্ধান্তে রেফারির প্রতি অসন্তোষ রোনালদো তাকে ধাক্কা দিয়ে বসেন। এমন ‘গুরুতর’ অপরাধের কারণে ৫ ম্যাচ নিষিদ্ধ হন সিআর সেভেন।
রোনালদোর নিষেধাজ্ঞায় হতাশ জিদান মঙ্গলবার বলেছেন, 'আমরা অনেক হতাশ যে রোনালদো পাঁচ ম্যাচ খেলতে পারবে না। তার শাস্তিটা বেশিই হয়ে গেছে। সুতরাং, অবশ্যই আমরা হতাশ। আমি জানি না কী হবে। ম্যাচটি আবার দেখার পর আমার যেটি মনে হচ্ছে সেটিই বলছি। আর হতাশ হওয়াটাই স্বাভাবিক। আমি জানি না রোনালদোর বিরুদ্ধে ক্যাম্পেইন হবে কি না। আশা করি তেমনটা হবে না। এমনটা হোক সেটি আমিও চাই না। কিন্তু শেষ পর্যন্ত পাঁচ ম্যাচের শাস্তিটা বেশিই হয়ে গেল। ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া