adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সার বিপক্ষে ম্যানইউ’র হয়ে ফুটবল খেলবেন উসাইন বোল্ট

BOLTস্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেডের (ম্যানইউ) একনিষ্ঠ ভক্ত তিনি। অবসরের পর ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির হয়ে খেলার আশাবাদ ব্যক্ত করেছেন অনেকবারই। প্রতিযোগিতামূলক ম্যাচে খেলতে না পারলেও চ্যারিটি ম্যাচে নিজের প্রিয় দলের হয়ে খেলার সুযোগ রয়েছে উসাইন বোল্টের সামনে। বার্সেলোনার বিপক্ষে প্রীতি ম্যাচটি খেলার জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন রোববার চূড়ান্তভাবে ট্র্যাককে বিদায় জানানো বিশ্বের দ্রুততম মানব।
আগামী ২ সেপ্টেম্বর ওল্ড ট্র্যাফোর্ডের স্প্যানিশ পরাশক্তি বার্সেলোনার বিপক্ষে এক চ্যারিটি ম্যাচে খেলবে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটিতে ইউনাইটেডের কিংবদন্তি তারকা রায়ান গিগস ও পল স্কোলসের সঙ্গে খেলার কথা বোল্টের।
কিন্তু ইউনাইটেডের জার্সিতে ম্যাচটিতে বোল্ট খেলতে পারবেন কি না সেটি নিয়ে শঙ্কা দেখা গেছে। শনিবার নিজের বিদায়ী ম্যাচে লন্ডন স্টেডিয়ামে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন বোল্ট। ফলে ২ সেপ্টেম্বরের ম্যাচের জন্য এই জ্যামাইকান বজ্রমানব ফিট হয়ে উঠতে পারবেন কি না তা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।
বোল্টের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ওল্ড ট্র্যাফোর্ডে নিজের প্রিয় ক্লাবের জার্সিতে খেলার জন্য মরিয়া বোল্ট। ওই ব্যক্তি মিররকে যেমনটা বলছিলেন, 'এটি তার দীর্ঘ দিনের স্বপ্ন। ইনজুরি কাটিয়ে সে ম্যাচটিতে খেলার জন্য মরিয়া।-ইয়াহু স্পোর্ট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া