adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পান্থপথের হোটেল ওলিওতে অভিযান, বােমা বিস্ফোরণ ও গুলির শব্দ

O O Oনিজস্ব প্রতিবেদক : রাজধানীর পান্থপথে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা হোটেল ওলিও ইন্টারন্যাশনালে অভিযান চালাচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ সময় হোটেলে বিকট শব্দে বিস্ফোরণ ও গুলির শব্দ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ৯টা ৪০ মিনিটে এ ঘটনা ঘটে।

বিস্ফোরণের পর ভবনের চারতলার একাশং ধসে পড়েছে। এ সময় একজন আহত হয়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তিনি জঙ্গি কি না তা জানা যায়নি। এ সময় ভবনের আশপাশে অবস্থানরত মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন আরাফাত সাংবাদিকদের জানান, একজন আহত হয়েছে। অভিযান চলছে। এখনই কিছু বলা যাচ্ছে না।

হোটেলের জেনারেল ম্যানেজার জসীম জানান, ওই রুমে যে ছিলো সে গত তিনদিন আগে এখানে উঠেছিলো।

এর আগে মঙ্গলবার ভোর রাত থে‌কে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটি) ইউনিট ও সোয়াট টিম ওই হোটেলটি ঘিরে রাখে।

শোক দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো পর স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল বলেন, আমি শুনেছি পান্থপথের একটি ভবনে জঙ্গিরা অবস্থান করছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ভবনটি ঘিরে রেখেছে।

সিটি সূত্রে জানা যায়, হোটেলটির ভেতরে অন্তত একজন নব্য জেএমবির সদস্য রয়েছে। তিনি নব্য জেএমবির দক্ষিণাঞ্চলীয় কমান্ডার বলে ধারণা কর‌ছে পুলিশ।

কলাবাগান থানার ওসি ইয়াসির আরাফাত জানান, ‌ভোর রাত থে‌কেই জঙ্গি আস্তানা সন্দেহে ভবনটি ঘিরে রাখা হয়েছে। ঘটনাস্থ‌লে ঊর্ধ্বতন পু‌লিশ কর্মকর্তারও উপ‌স্থিত র‌য়ে‌ছেন।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া