adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদরাসায় ‘নামায পড়া’ নিয়ে সংঘর্ষে ছাত্র নিহত

MADRASAনিজস্ব প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরে কাদেরিয়া তৈয়বিয়া কামিল মাদরাসায় নামাজ পড়াকে কেন্দ্র করে নবম ও দশম শ্রেণির ছাত্রদের মধ্যে সংঘর্ষে মোফাজ্জল হোসেন (১৭) নামে ১০ম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। নিহত মোফাজ্জল চাঁদপুর মতলব (উত্তর) উপজেলার পূর্ব পুটিয়াপার গ্রামের আবুল কাশেমের ছেলে। রোববার রাত ১২টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসাধীন ভোরে তার মৃত্যু হয়।
মাদরাসার অধ্যক্ষ আব্দুল আলিম রেজভী জানান, গত শনিবার ৯ম শ্রেণি ও ১০ শ্রেণির ছাত্রদের মধ্য নামাজ পড়তে ডাক দেওয়া নিয়ে একটি ঝগড়া সৃষ্টি হয়। ওই রেশ ধরে গতরাতে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে কয়েকজন আহত হয়। 
এদের মধ্যে মোফাজ্জল আহত অবস্থায় মাদরাসার বাথরুমে পড়ে ছিলো। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন তার মৃত্যু হয় বলে জানান অধ্যক্ষ।
মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, নামাজ পড়া নিয়ে ছাত্রদের মধ্যে সংঘর্ষে মোফাজ্জল আহত হয়। পরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন তার মৃত্য হয় বলে আমরা জানতে পেরেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া