adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়ের উপস্থাপনায় মায়ের গান, বাবা অতিথি

ALAMGIRবিনােদন ডেস্ক : প্রায় দুই যুগ পর বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) অনুষ্ঠানে গান করলেন মা রুনা লায়লা। ‘তোমাদেরই গান শুনাবো’ শিরোনামের অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন কণ্ঠশিল্পী মেয়ে আঁখি আলমগীর। অতিথি হিসেবে আছেন বাবা নায়ক, প্রযোজক ও পরিচালক আলমগীর।
বিটিভির মহাপরিচালক এস এম হারুন অর রশীদের সার্বিক তত্ত্বাবধানে এবং মাহবুবা ফেরদৌসের প্রযোজনায় ইতোমধ্যে ‘তোমাদেরই গান শুনাবো’র রেকর্ডিং সম্পন্ন হয়েছে।
এ অনুষ্ঠান প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘প্রায় দুই যুগ পর বাংলাদেশ টেলিভিশনের জন্য গাইলাম। সত্যিই খুবই ভালো লেগেছে। সেট ডিজাইন ও আনুষঙ্গিক অন্যান্য আয়োজন বেশ গুছানো ছিল। সবমিলিয়েই ভালো লেগেছে।’
এদিকে আঁখি বলেন, ‘এমন একটি অনুষ্ঠানে আমাকে উপস্থাপক হিসেবে রাখার জন্য বিটিভি কর্তৃপক্ষের কাছে আমি কৃতজ্ঞ। আমি চেষ্টা করেছি আমার উপস্থাপনার মধ্যদিয়ে তার মতো একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পীকে যথাযথভাবে তুলে ধরার।’
অনুষ্ঠানে রুনা লায়লার কণ্ঠে শোনা যাবে ‘প্রতিদিন তোমায় দেখি’, ‘গানেরই খাতায় স্বরলিপি লিখে’, ‘যখন থামবে কোলাহল’, ‘ভুলিতে পারিনে তাই আসিয়াছি পথ ভুলি’, ‘আমায় ভাসাইলিরে’, ‘কার তরে নিশি জাগো রাই’সহ আরো দুটি গজল।
বিটিভিতে রুনা লায়লা প্রথম সংগীত পরিবেশন করেন ১৯৭৪ সালে। এরপর আরো তিন-চারবার বিটিভিতে গান করেন। শেষবার করেন ১৯৯৪ সালে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া