adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওবায়দুল কাদের বললেন-সাংবাদিকদের নবম ওয়েজবোর্ডের কাজ ৮০ ভাগ শেষ

O K Aনিজস্ব প্রতিবেদক : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর আন্তরিকতা ও নির্দেশনা মোতাবেক সাংবাদিকদের নবম ওয়েজ বোর্ডের কাজ এগিয়ে চলছে। ইতিমধ্যে নবম ওয়েজ বোর্ডের চেয়ারম্যান নিয়োগ দেয়াসহ ৮০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে।
মালিক পক্ষসহ সকলের আন্তরিক সহযোগিতায় ওয়েজ বোর্ডের কাজ দ্রুত শেষ হয়ে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

৯ আগস্ট বুধবার দুপুরে টাঙ্গাইল-ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের চার লেনের কাজ পরিদর্শনে এসে টাঙ্গাইলের রাবনা বাইপাসে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।  

ওবায়দুল কাদের আরও বলেন, এ বছর বর্ষা মৌসুমে প্রচণ্ড বৃষ্টিপাতের কারণে সড়ক মহাসড়কগুলো খারাপ হয়ে গেছে। ঈদে সড়ক যোগাযোগ ব্যবস্থা সহনীয় পর্যায়ে রাখতে আগামী ৭ থেকে ১০ দিনের মধ্যে সড়ক বিভাগের অধীন সকল সড়ক-মহাসড়ক সংস্কার করে চলাচলের উপযোগী করার নির্দেশনা দেয়া হয়েছে। তা না হলে সংশ্লিষ্ট কতৃপক্ষের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চারলেন প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে চলছে। নির্দিষ্ট সময়ের মধ্যেই প্রকল্পের কাজ শেষ হয়ে যাবে।  

এসময় অন্যান্যের মধ্যে টাঙ্গাইল সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া