adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘আর বিলম্ব নয়, দ্রুতই হবে শেখ কামাল ক্রীড়া কমপ্লেক্স’

sk kamalস্পোর্টস ডেস্ক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা ও আবাহনীর প্রতিষ্ঠাতা সদস্য শেখ রেহানা শেখ কামাল ক্রীড়া কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর ফলক উম্মোচন করেছিলেন ২০১১ সালের ৩ মার্চ। যে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ফলক উম্মোচনের ৬ বছরেও আবাহনীর প্রতিষ্ঠাতা শেখ কামালের নামের ওই ক্রীড়া কমপ্লেক্সের দৃশ্যমান কিছু হয়নি। গত শনিবার শেখ কামালের ৬৮তম জন্মবার্ষিকী অনুষ্ঠানে দ্রুতই এ কমপ্লেক্স তৈরির ঘোষণা দিয়েছেন আবাহনী লিমিটেডের চেয়ারম্যান সালমান এফ রহমান। আবাহনী ক্লাব প্রাঙ্গনে এ অনুষ্ঠানে সালমান এফ রহমান বলেন, শেখ কামাল ছিলেন যুব সমাজের মডেল। সে খেলাধুলা ভালোবাসতো। এই কমপ্লেক্স নির্মাণ করে আমরা তার স্বপ্নপূরণ করবো। ইতিমধ্যেই আমরা কাজ শুরু করেছি। আগামী চার-পাঁচ সপ্তাহের মধ্যে পুরোদমে শুরু হবে কমপ্লেক্স নির্মাণর কাজ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আবাহনীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মোজাফফর হোসেন পল্টু, স্থানীয় সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপস ও আবাহনীর পরিচালক কাজী নাবিল আহমেদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া