adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সানি লিওন আবার বিতর্কে

LEONবিনােদন ডেস্ক : অভিনয়ের চেয়েও বেশি শরীরী আবেদনের জন্যই জনপ্রিয়তা তার। তবে এর জন্য কম ঝামেলা পোহাতে হয় না সানি লিওনকে। পর্নো তারকা তকমাকে পিছনে ফেলে বলিউডে একের পর এক কাজ করে যাচ্ছেন নায়িকা। সম্প্রতি এক শিশুকন্যাকে দত্তকও নিয়েছেন সানি। তা নিয়েও হয়েছে বিস্তর বিতর্ক। এবার নতুন বিতর্কে জড়ালেন নায়িকা। গোয়ার সরকারি বাস থেকে সানির যাবতীয় বিজ্ঞাপন খুলে নেওয়ার সিদ্ধান্ত নিল রাজ্যের পরিবহণ মন্ত্রণালয়। কারণ কন্ডোমের প্রচার করা হয়েছে ওই বিজ্ঞাপনে।
সম্প্রতি এই সিদ্ধান্তের কথা জানান গোয়ার পরিবহণমন্ত্রী সুদীন মাহদেব ধাবালিকর। বিরোধীদের প্রতিবাদের জেরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।
বিষয়টি গোয়া বিধানসভার সাম্প্রতিক অধিবেশনে তোলেন কংগ্রেস বিধায়ক ফ্রান্সিস সিলভেইরা।
তিনি বলেন, এমন লাস্যময় বিজ্ঞাপনের জন্য গোয়ার পরিবেশ নষ্ট হচ্ছে। গোয়া হচ্ছে মানুষের শান্তির জায়গা। এখানে দেশ-বিদেশ থেকে পর্যটকরা আসেন। এমন বিজ্ঞাপনের জন্য রাজ্যের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। এটা গোয়ার বাসিন্দারা কিছুতেই মেনে নেবেন না।
এরপরই কাদাম্বা ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাসগুলি থেকে সানির কন্ডোমের বিজ্ঞাপনের পোস্টার সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেয় সরকার। এ বিষয়ে সংস্থার শীর্ষকর্তাদের সঙ্গে পরিবহণ মন্ত্রকের আধিকারিকদের নাকি কথাও হয়ে গিয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া