adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতের সংগ্রহ ৬২২ -শেষ বিকালে শ্রীলঙ্কার হোঁচট

INDIAস্পোর্টস ডেস্ক : ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় দিনের খেলা শেষ হয়েছে আজ। শুক্রবার দিন শেষে ৫৭২ রানে পিছিয়ে রয়েছে শ্রীলঙ্কা। আজ শেষ বিকালে শ্রীলঙ্কা নিজেদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে দুই উইকেট হারিয়ে ৫০ রান সংগ্রহ করেছে দিনেশ চান্দিমালরা।
শ্রীলঙ্কার ওপেনার উপুল থারাঙ্গা ব্যক্তিগত শূন্য রানে আউট হয়েছেন। অপর ওপেনার দিমুথ করুণারতেœ ২৫ রান করে সাজঘরে ফিরেছেন। কুসল মেন্ডিস ১৬ রান করে ও দিনেশ চান্দিমাল ৮ রান করে অপরাজিত আছেন। দুইটি উইকেটই নিয়েছেন ভারতীয় স্পিনার রবীচন্দ্রন অশ্বিন।
কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব গ্রাউন্ডে গতকাল ম্যাচের প্রথমদিন টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারত। প্রথম ইনিংসে তারা নয় উইকেট হারিয়ে ৬২২ রান করে দিনের খেলা শেষ করে।
দলের পক্ষে সেঞ্চুরি করেন চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানে। পূজারা আউট হন ১৩৩ রান করে। আর রাহানে আউট হন ১৩২ রান করে। এছাড়া রবীচন্দ্রন অশ্বিন ৫৪, ঋদ্ধিমান সাহা ৬৭ ও রবীন্দ্র জাদেজা ৭০ রান করেন। শ্রীলঙ্কার পক্ষে রঙ্গনা হেরাথ ৪টি, মালিন্দা পুষ্পকুমারা ২টি, দিমুথ করুণারতেœ ১টি ও দিলরুয়ান পেরেরা ১টি করে উইকেট নেন। সিরিজে এখন ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত।

সংক্ষিপ্ত স্কোর – দ্বতীয় দিন শেষে ৫৭২ রানে পিছিয়ে শ্রীলঙ্কা

ভারত প্রথম ইনিংস: ৬২২/৯ডি (১৫৮ ওভার)

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া