adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রোনালদো মামলার ঝামেলায় থেকেও আগেভাগে অনুশীলনে

RONALDOস্পোর্টস ডেস্ক : একের পর ব্যক্তিগত ও দলীয় শিরোপা জিতলেও হয়রানি থেকে মুক্তি পাচ্ছেন না ক্রিস্টিয়ানো রোনালদো। কর ফাঁকির মামলাটা বেশ ভোগাচ্ছে তাঁকে। গত মৌসুমে লা লিগা ও চ্যাম্পিয়নস ট্রফি জয়ের পর বেশ কয়েকটা দিন ছুটিতে ছিলেন তিনি। অবকাশ শেষ হতেই আবার আদালতে হাজিরা দিতে হয়েছে এই রিয়াল তারকাকে। আগামী ৫ আগস্ট অনুশীলনে ফেরার কথা থাকলেও আগেভাবেই ট্রেনিং শুরু করে দিলেন এই তারকা ফুটবলার। স্পেনের গণমাধ্যমগুলো দাবি করছে, আদালত, মামলা এসব ঘটনা ভুলে থাকার কারণেই আবার ফুটবল নিয়ে নেমে পড়লেন এই পর্তুগিজ তারকা।
৩১ জুলাই সোমবার আদালত থেকে ফিরেই নিজ জিমনেশিয়ামে ঘাম ঝরানো শুরু করে দিয়েছেন রোনালদো। এরপর বাড়ির বাইরে অনেকক্ষণ দৌড়েছেন বিশ্বের সবচেয়ে ধনী এই ফুটবলার। পরবর্তী দুটো এল ক্লাসিকোর জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি। আগামী ১৩ আগস্ট স্প্যানিশ সুপার কাপের ফাইনালের প্রথম লেগে বার্সার মাটিতে খেলতে রিয়াল মাদ্রিদ। সেই ম্যাচ দিয়েই এবারের মৌসুম শুরু করবেন সিআরসেভেন। এরপর ১৬ তারিখে বার্সা আসরে রিয়ালের ঘরে। এর আগে আগামী ৮ আগস্ট উয়েফা সুপার কাপের ফাইনালে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে রিয়াল। তবে সেই ম্যাচে খেলবেন না রোনালদো।

এর আগে গত সোমবার কর ফাঁকির মামলায় আদালতে হাজির হন ক্রিস্টিয়ানো রোনালদো। বিচারকের সামনে নিজেকে নির্দোষ দাবি করেছেন এই পর্তুগিজ এ উইঙ্গার। বদনাম ছড়ানোর জন্যই তাঁর বিরুদ্ধে এই মামলা করা হয়েছে বলে জানান তিনি। আদালতে রোনালদো বলেন, ‘আয়ের বিষয়ে আমি সব সময় সচেতন। কোনোদিনও কর ফাঁকি দেইনি আমি। কোনো ধরনের ঝামেলায় জড়াতে চাই না। যাঁরা আমাকে পছন্দ করেন না, আমার ভালো চান না তাঁরাই আমাকে হেনস্তা করছেন। স্পেনের আয়কর বিভাগ জানে, আমি ঠিকমতো কর দিয়েছি কি না।’ -ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া