adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দ্রাবিড়ের সঙ্গে কাজ করতে শাস্ত্রীর আপত্তি নেই

SHATRIস্পোর্টস ডেস্ক : প্রধান কোচ মনোনীত হওয়ার পরই নিজের পছন্দমতো কোচিং প্যানেল সাজিয়েছেন রবি শাস্ত্রী। ক্রিকেট উপদেষ্টা কমিটি (সিএসি) বিদেশে ব্যাটিং পরামর্শক হিসেবে রাহুল দ্রাবিড়ের নাম প্রস্তাব করেছিল। গুঞ্জন ছিল, দ্রাবিড়ের উপস্থিতিতে স্বস্তিবোধ নাও করতে পারেন শাস্ত্রী। তবে বিরাট কোহলিদের নতুন কোচ জানিয়েছেন, দ্রাবিড়ের সঙ্গে কাজ করতে তার কোনো সমস্যা নেই।
চলতি সপ্তাহেই বোলিং কোচ, ফিল্ডিং কোচ এবং ফিজিও হিসেবে শাস্ত্রীর পছন্দের ব্যক্তিকেই নিয়োগ দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। টিম ইন্ডিয়াতে দ্রাবিড়ের ভূমিকা কী হবে সেটি এখনো নির্ধারণ করেনি বোর্ড। তবে টাইমস অব ইন্ডিয়াকে শাস্ত্রী জানিয়েছেন, আন্তর্জাতিক ক্রিকেটে বিরাট অভিজ্ঞতার সুবাদে দ্রাবিড়ের অন্তর্ভুক্তি ভারতের জন্য উপকারই বয়ে আনবে।
টাইমস অব ইন্ডিয়াকে শাস্ত্রী বলেছেন, 'আমি ব্যাপারটি নিয়ে একেবারেই পরিষ্কার। রাহুল (দ্রাবিড়) আমাদের জন্য অনেক বড় উপকার বয়ে আনবে এবং আমরা সবাই-ই এটা জানি। যদি সে কীভাবে সময় ভাগ করবে সেটি চূড়ান্ত করতে পারে এবং বিসিসিআইকে জানায় তাকে কখন কখন পাওয়া যাবে তবে তার সঙ্গে কাজ করতে আমার কোনো সমস্যা নেই।'
ভারতের হয়ে এর আগে ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত টিম ডিরেক্টরের দায়িত্ব পালন করেন শাস্ত্রী। তখন প্রধান কোচের কোনো পদ ছিল না টিম ইন্ডিয়ায়। এবার প্রধান কোচ হওয়ায় নতুন চ্যালেঞ্জের মুখেই পড়তে হচ্ছে অনিল কুম্বলের স্থলাভিষিক্ত হওয়া ভারতের সাবেক অধিনায়কের। চলতি মাসেই ভারতের শ্রীলঙ্কা সফর শুরু হচ্ছে। দ্বীপ দেশটিতে স্বাগতিকদের বিপক্ষে তিন টেস্ট, পাঁচ ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে কোহলির দল। এই সিরিজ দিয়েই শাস্ত্রীর 'অ্যাসাইনমেন্ট' শুরু হচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া