adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৪ জুলাই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নাচবেন অপু বিশ্বাস

OPUবিনােদন ডেস্ক : থেমে থাকা ‘পাংকু জামাই’ সিনেমার শুটিংয়ের মাধ্যমে আবার অভিনয়ে ফেরার খবর আগেই শুনিয়েছেন দেশীয় চলচ্চিত্রের সবচেয়ে আলোচিত নায়িকা অপু বিশ্বাস। এবার অপু ভক্তদের জন্য এলো আরও একটি সুসংবাদ। স্বল্প সময়ের জন্য হলেও মাত্র তিনদিন বাদেই কোমর দোলাতে স্টেজে উঠবেন নায়িকা।

আগামী ২৪ জুলাই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে 'জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৫' প্রদান করা হবে। জানা গেছে, এই আয়োজনে বাংলা চলচ্চিত্রের একটি গানে চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে নাচবেন অপু বিশ্বাস।

এ সম্পর্কে অপু জানান, ‘অনেক দিন পর স্টেজ শোতে অংশ নিচ্ছি। সে কারণে কিছুটা স্নায়ুচাপেও আছি বলতে পারেন। এখন এফডিসিতে নিয়মিত নাচের মহড়ায় অংশ নিচ্ছি।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৫’ উপসস্থাপনায় থাকবেন ছোট ও বড় পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও মিষ্টি নায়িকা পূর্ণিমা।

এদিকে দীর্ঘ বিরতির পর ‘পাংকু জামাই’ ছবির মাধ্যমে স্বামী শাকিব খানের সঙ্গে আবারও জুটি বাঁধছেন অপু বিশ্বাস। ২০১৬ সালের ১ জানুয়ারি এফডিসিতে মহরতের মধ্য দিয়ে এই ছবির শুটিং শুরু হয়। পরে অপু বিশ্বাস হঠাৎ লাপাত্তা হয়ে যাওয়ায় মার্চ মাসে বন্ধ হয়ে যায় ছবির শুটিং। দেড় বছর পর আগামী মাস থেকে আবারও শুরু হচ্ছে ‘পাংকু জামাই’য়ের শুটিং।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া