adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাব বাংলাদেশের জন্য আল্লাহর রহমত -বললেন এমপি লতিফ

RABনিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রীয় এলিট ফোর্স র‌্যাবকে বাংলাদেশের জন্য ‘আল্লাহর রহমত’ বলে উল্লেখ করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের চট্টগ্রাম (বন্দর-পতেঙ্গা) এলাকার সংসদ সদস্য এমএ লতিফ।

তিনি বলেন, র‌্যাব সন্ত্রাসীর জন্য আতংকে নাম, সাধারণ মানুষের জন্য স্বস্তির নাম। আমি র‌্যাবকে এভাবে এব্রিভিয়েট করি- ‘আর’ অর্থ রহমত, ‘এ’ অর্থ আল্লাহ, ‘বি’ ফর বাংলাদেশ- রহমত অব আল্লাহ ফর বাংলাদেশ, আরএবি (র‌্যাব)।  

১৫ জুলাই শনিবার পতেঙ্গায় র‌্যাব-৭ এর সদর দফতরে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আইনের ফাঁক-ফোকর দিয়ে অনেক বড় বড় অপরাধী বেরিয়ে আসে। তাদের নিয়ন্ত্রণে সরকারের আর কোনও সুযোগ নেই। একারণে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলোকে এসমস্ত গুরুতর অপরাধীকে ‘হান্ট ডাউন’ করার মধ্য দিয়ে তাদের মনে ভীতির জন্ম দিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতিকে সাধারণ মানুষের জন্য স্বস্তিময় করতে হয়।

তিনি বলেন, দেশের মানুষ তাদের (র‌্যাবের) জন্য দোয়া করে। সেই হান্ট ডাউনটা র‌্যাব করুক, আর পুলিশ করুক।

তিনি টকশোর সমালোচনা করে বলেন, পুলিশ বা র‌্যাব যখন ওই নরপশুগুলোকে হান্টডাউন করে তখন আমাদের দেশের কিছু বুদ্ধিজীবী টেলিভিশনের টকশোতে বসে সমালোচনা করতে থাকে। দেশে বিনা বিচারে হত্যা করা হচ্ছে বলে।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, বিনা বিচারে কোনও মানুষকে হত্যা করা হচ্ছে না। বিনা বিচারে যাদের হত্যা করছে, তারা মানুষরূপী পশু। একেকজন অপরাধীর নামে একাধিক মামলা থাকে। ১০টি ২০টি এমনকি ২৫টি করে অনেকের নামে মামলা থাকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া