adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীর রুপনগরে স্ত্রীসহ পুলিশের এসআই গুলিতে নিহত

Policeনিজস্ব প্রতিবেদক : রাজধানীর রূপনগরে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুস সাত্তার  ও তার স্ত্রী সোমার মাথায় গুলির চিহ্ন পাওয়া গিয়েছে। এ সময় বাসা থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে স্ত্রীকে গুলি করে হত্যার পর আব্দুস সাত্তার নিজে আত্মহত্যা করেন।
৮ জুলাই শনিবার সন্ধ্যার দিকে রূপনগর আবাসিক এলাকার ২২ নম্বর রোডের ৩২ নম্বর বাড়ির ৬ তলায় এ ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ৮টার দিকে গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগের ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।
জানা গেছে ওই পুলিশ কর্মকর্তার নাম আব্দুস সাত্তার। তিনি ঢাকা মহানগর পুলিশের বাড্ডা থানায় কয়েকদিন আগে যোগদান করেছেন। প্রমোশন পাওয়ার পর তিনি বাড্ডা থানায় যোগদান করেন। নিহত সাত্তারের স্ত্রীর নাম সোমা। সোমা আগে আব্দুস সাত্তারের শ্যালিকা ছিলেন বলে জানা গেছে। আব্দুস সাত্তারের আগের স্ত্রীর নাম জানা যায়নি।
পুলিশের ধারণা, পারিবারিক কলহের জেরে তারা এ ঘটনা ঘটাতে পারেন। 
রূপনগর থানা অফিসার ইনচার্জ শহিদুল আলম জানিয়েছে, ঘটনাস্থলে গিয়ে দুজনকে মুমূর্ষু অবস্থায় পাওয়া যায়। তাদের মাথায় গুলির চিহ্ন রয়েছে। বাসা থেকে একটি রিভলভার উদ্ধার করা হয়েছে।
মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।
তিনি বলেন, হয়তো পরিবারিক কলহের জেরে তারা এ ঘটনা ঘটিয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি। সম্প্রতি আব্দুস সাত্তার বাড্ডা থানায় যোগ দিয়েছিলেন। এর আগে তিনি রূপনগর থানায় কর্মরত ছিলেন। নিহতদের লাশ ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। তবে ঢামেকে নিহত নারীকে অজ্ঞাত হিসেবে খাতায় এন্ট্রি করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া