২৬শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১১ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

adv

২৪ ঘণ্টার মধ্যে আশিকের মুক্তি না দিলে পুলিশের সব সংবাদ বর্জন করবে সাংবাদিকরা

JOURNALISTনিজস্ব প্রতিবেদক : ফটো সাংবাদিক আশিক মোহাম্মদের ‘পকেটে ইয়াবা দিয়ে’ গ্রেফতারের অভিযোগ এনে তার মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনের সড়ক অবরোধ ও সমাবেশ করেছেন বিভিন্ন গণমাধ্যমে নিয়োজিত সাংবাদিকরা।

শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত তাকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে দুই ঘণ্টার মতো সড়ক অবরোধ ও সমাবেশ করে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির নেতারাসহ শতাধিক সাংবাদিক।

এর আগে, গত ২৭ জুন রাজধানীর শান্তিনগর থেকে আটকের পর বর্তমানে কারাগারে আটক ডেইলি অবজারভারের কর্মরত এই ফটো সাংবাদিক। আশিক মোহাম্মদের পরিবারের অভিযোগ, পুলিশ মারধরের পর তার পকেটে ইয়াবা ঢুকিয়ে দেয়।

এদিকে, আগামী ২৪ ঘণ্টার মধ্যে ফটো সাংবাদিক আশিক মোহাম্মদকে মুক্তির দাবি জানিয়েছে সাংবাদিকরা। আজকের সমাবেশ থেকে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাবান মাহমুদ বলেন, এর সময়ের মধ্যে মুক্তি না দিলে পল্টন থানা ঘেরাও করা হবে। এরপরও যদি কোনো কাজ না হয় তাহলে পুলিশের কোনো খবর সাংবাদিকরা সংগ্রহ করবেন না বলে হুঁশিয়ারি দেন তিনি।  

সমাবেশে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব পুলক ঘটক অভিযোগ করেন, কয়েকজন টহল পুলিশের সঙ্গে কথা কাটাকাটির জেরে আশিক মোহাম্মদকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তার পকেটে ১০টি ইয়াবা দিয়ে মাদকের মামলা দেয়।

সমাবেশ ও মানববন্ধনে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা এবং সাধারণ সম্পাদক মোরসালিন নোমানি প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া