adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফরহাদ মজহারের শারীরিক অবস্থা আগের মতোই

KOBIনিজস্ব প্রতিবেদক : কবি, প্রাবন্ধিক ও রাজনৈতিক ভাষ্যকার ফরহাদ মজহারের শারীরিক অবস্থা আগের মতোই রয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষা করে দেখছেন চিকিৎসকরা। বারডেমে চিকিৎসাধীন ফরহাদ মজহারের সময় কাটছে ঘুমে। রাতে স্বাভাবিক খাবার খেতে পারেননি। তবে ৫ জুলাই বুধবার সকালে হালকা নাস্তা করেছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন ফরহাদ মজহারের স্ত্রী ফরিদা আক্তার। তিনি বলেন, ‘অনেকগুলো পরীক্ষা-নিরীক্ষা দেয়া হয়েছে। সেগুলোর রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।’
‘তবে তার শারীরিক অবস্থা আগের মতোই, অনেক ক্লান্ত তিনি। ডাক্তার কথা বলতে নিষেধ করেছেন। তাছাড়া হাসপাতালে আসার পর থেকেই বেশির ভাগ সময় ঘুমের মধ্যে কাটাচ্ছেন। ডাক্তারের পরামর্শক্রমে আমরাও তাকে বিরক্ত করছি না’।
প্রসঙ্গত, ফরহাদ মজহারকে ৩ জুলাই সোমবার ভোর থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না জানিয়ে তার পরিবার আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে সোমবার রাত সাড়ে ১১টার দিকে যশোরের নওয়াপাড়ায় খুলনা থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস থেকে তাকে উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী।
খুলনা থেকে মঙ্গলবার সকাল ৯টার দিকে ফরহাদ মজহারকে রাজধানীর আদাবর থানায় আনা হয়। সেখান থেকে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।
জিজ্ঞাসাবাদ শেষে ডিএমপির (মিডিয়া) যুগ্ম -কমিশনার আব্দুল বাতেন বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফরহাদ মজহার জানিয়েছেন- সোমবার সকালে ওষুধ কেনার জন্য তিনি বের হলে কয়েকজন অজ্ঞাত লোক চোখ বেঁধে নিয়ে যায়। এরপর তিনি আর কিছুই জানেন না। পরে ফরহাদ মজহারের ফোন থেকে তার পরিবারের কাছে ৩৫ লাখ টাকা মুক্তিপণ চান অপহরণকারীরা।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া