adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গভীর রাতে পুলিশের সংবাদ সম্মেলন- ফরহাদ মজহার স্বেচ্ছায় বাড়ি ছেড়েছিলেন

M M Mডেস্ক রিপাের্ট : কবি, সাহিত্যিক ও কলামিস্ট ফরহাদ মজহার অপহরণ হননি, বরং স্বেচ্ছায় বাড়ি ছেড়েছিলেন বলে জানিয়েছেন পুলিশের খুলনা রেঞ্জের উপ মহাপরিদর্শক দিদার আহম্মেদ। ৩ জুলাই সোমবার মধ্যরাতে খুলনার ফুলতলা থানায় এক সংবাদ সম্মেলনে এই ধারণার কথা জানান তিনি।

এর আগে, সোমবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে যশোরের নোয়াপাড়া থেকে ফরহাদ মজহারকে উদ্ধার করে পুলিশের বিশেষ একটি দল। ওই বাসে করে তিনি ঢাকায় ফিরছিলেন।  

ডিআইজি দিদার বলেন, 'একজন সুস্থ মানুষ যেভাবে জার্নি করে, সেভাবেই তিনি ছিলেন। তার সঙ্গে একটি ব্যাগ ছিল, গেঞ্জি ছিল। কিছু টাকাও ছিল। এমনকি মোবাইল চার্জার নিতেও ভোলেননি তিনি। '

এর আগে, ফরহাদ মজহারকে অপহরণ করা হয়েছে বলে তার স্ত্রী ফরিদা আক্তার রাজধানীর আদাবর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। যার জিডি নং ১০১।  

সোমবার ভোর ৫টার দিকে তিনি বাসা থেকে বেরিয়ে যান। এরপর থেকে তার আর কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। এরপর স্ত্রীর কাছে ফোন আসে ৩৫ লাখ টাকা মুক্তিপণ না দিলে তাকে মেরে ফেলা হবে। এতে স্ত্রী ফরিদা আক্তার বিষয়টি ডিএমপি’র তেজগাঁও বিভাগ পুলিশকে জানান। তারপর থেকে উদ্ধারে আগ পর্যন্ত র‌্যাব-পুলিশের অভিযান অব্যাহত ছিল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া