adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওবায়দুল কাদের প্রতিবন্ধি -বললেন নেতা গয়েশ্বর

GOYASSORনিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে প্রতিবন্ধি হিসেবে অভিহিত করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তার দাবি আওয়ামী লীগর সাধারণ সম্পাদক বেসামাল কথা বলেন। ভবিষ্যতে বেসামাল কথাবার্তা বললে স্বাধীনতা যুদ্ধে ওবায়দুল কাদেরের পরিবারের ভুমিকার কথা জনসম্মুখে আনার হুঁশিয়ারি দেন বিএনপির এই নেতা।

তিনি বলেন, আজকে কোনো কথা বলছি না। এরপরও যদি আরো কথা আসে। তাহলে তার পরিবারে স্বাধীনতা বিরোধী কয়জন আছে তা প্রকাশ করা হবে। এই বিষয় যদি জনসম্মুখে প্রকাশ পেলে মানবতা বিরোধী ট্রাব্যুনালের কাজ বেড়ে যাবে।

বিএনপি নেতা রুহুল কবির রিজভীকে ‘প্যাথলজিক্যাল লায়ার’ বলায় গতকাল বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে নিজ কার্যালয়ে এক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র বলেন, শুনেছি যে, রিজভী আহমেদকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্যাথলজিক্যাল লায়ার বলেছেন। তিনি (ওবায়দুল কাদের) প্রতিদিনই মিথ্যা কথা বলেন, সত্য কথা বলেন না। তাই তিনি মনে করেন, প্রতিপক্ষও মিথ্যা বলে।

বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগের মতো দলে এমন একজন প্রতিবন্ধি সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়েছে এবং দায়িত্ব নেওয়ার পর এতো বেসামাল কথা বার্তা বলে। তিনি প্রত্যেক কথার মধ্যে টিপ্পুনি কাটেন। মিথ্যার ওপর যারা বসবাস করেন তাদের চোখে অন্যকে প্যাথলজিক্যাল লায়ার বলাটা এটা অসভ্যতা, অশোভনীয়।

ওবায়দুল কাদেরকে রাজনীতির ভাষায় কথা বলতে পরামর্শ দিয়ে বিএনপির এই নেতা বলেন, দেশের মহাসড়কগুলোর বেহাল অবস্থা।উনি (ওবায়দুল কাদের) যে সড়ক ও যোগাযোগ মন্ত্রনালয়ের দায়িত্বে আছেন। দেশের রাস্তাঘাটগুলোর কি বেহাল অবস্থা। উনার দৃষ্টিতে কোনো রাস্তাই খারাপ না।
সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, নির্বাচন সুষ্ঠু হলে আওয়ামী লীগের কোনো অস্তিত্বও খুঁজে পাওয়া যাবেনা। মুসলীম লীগের তো দু-একজন পাওয়া যায়। কিন্তু আওয়ামী লীগের কাউকে খুঁজে পাওয়া যাবেনা।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ঈদ যাক। সময় মতো জবাব দিতে হবে। দেশের মানুষ কখনো অনিয়মের জবাব না দিয়ে থাকেনি। তারা আন্দোলনে কখনো বিফল হয়নি। এটারও অবসান হবে। নির্যাতন, মিথ্যার বেসাতি আর মেগা বাজেটের মাধ্যমে যে মেগা লুটপাট চলছে, এর অবসান করতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া