২০শে আগস্ট, ২০১৭ ইং | ৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

adv

ভারত-পাকিস্তানকে সানিয়ার অভিনন্দন

SANIAস্পোর্টস ডেস্ক : ভারত-পাকিস্তান ম্যাচ হলেই সানিয়া মির্জা পড়েন ভীষণ বিপদে। একদিকে জন্মভূমি ভারত, অন্যদিকে স্বামীর বাড়ি পাকিস্তানে। কোন দলের সমর্থন করবেন তিনি? ভারতীয় টেনিস সুন্দরী আগেই বলে এসেছেন, এক্ষেত্রে তিনি বেছে নেবেন জন্মভূমিকেই। মানে, ভারতকেই সাপোর্ট করবেন।
তবে ভারতকে সাপোর্ট করলেও সানিয়াকে ‘পাকিস্তানি সমর্থক’-ই ভাবেন ভারতীয়রা। এছাড়া অন্য কোনো দলের সঙ্গে পাকিস্তানে ম্যাচ হলে সানিয়া গ্যালারিতে থাকলে তো কথাই নেই। সেমিফাইনালে ইংল্যান্ড-পাকিস্তান ম্যাচে গ্যালারিতে থাকা সানিয়াকে বারবার ক্যামেরায় দেখানো হয়। ক্যামেরা ঘুরতেই তার পরিচয় দিতে গিয়ে সৌরভ গাঙ্গুলি বলেন, ‘পাকিস্তানের সমর্থক ও ভারতের টেনিস তারকা সানিয়া।
চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে মুখোমুখি ভারত-পাকিস্তান। ওই ম্যাচে কোন দলকে সাপোর্ট করেছেন সানিয়া? এমন প্রশ্নই ভক্তদের। ফাইনালের পর সানিয়া মির্জার চমক, দুই দেশকেই অভিনন্দন জানিয়েছেন। কিছুটা কৌশলের আশ্রয় নিয়ে।
ভারত-পাকিস্তান ফাইনাল অনুষ্ঠিত হয় ১৮ জুন। ওইদিনই ভারত হকি দল হারিয়েছে পাকিস্তানকে। টুইটার পেজে সানিয়া লিখেছেন, ‘ভারত ক্রিকেটে পরাজিত হয়েছে কিন্তু হকিতে হারিয়ে দিয়েছে পাকিস্তানকে। তাই ভারত-পাকিস্তান- দুই দেশকেই অভিনন্দন।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
আগষ্ট ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া