২৪শে অক্টোবর, ২০১৭ ইং | ৯ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

adv

বিএনপি নেতাদের রক্তাক্ত করেছে যারা, তাদের অবিলম্বে গ্রেফতার করুন: খালেদা

ZIAনিজস্ব প্রতিবেদক : পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত রাঙামাটি যাওয়ার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইছাখালী এলাকায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল আলমগীরের গাড়িবহরে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির আওতায় আনার আহ্বান জানিয়েছেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি বলেন, বিএনপি নির্বাচনে অংশ নেবে সেই ভয়ে আওয়ামী লীগ ভীত হয়ে পড়েছে।

খালেদা জিয়া বলেন, শেখ হাসিনা ও আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে নির্বাচন হবে না। সেই নির্বাচনে কেউ অংশ নেবে না। সেই নির্বাচন হতে দেওয়ায়ও হবে না। ঈদের পরপরই সহায়ক সরকারের রূপরেখা দেব। নিরপেক্ষ সরকারের অধীনে আগামী নির্বাচন হবে। সেই নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে।

রাজধানীর গুলশানে ইমানুয়েল কনভেনশন সেন্টারে জাতীয় পার্টি (জাফর) আয়োজিত ইফতার মাহফিলে এ সব কথা বলেন খালেদা জিয়া।

খালেদা জিয়া বলেন, ‘আজকে চট্টগ্রামে (রাঙ্গুনিয়া) যে ঘটনা ঘটেছে তাতে করে প্রমাণ হয় যে দেশে যত সন্ত্রাস বিশৃঙ্খলা, অরাজকতা সব আওয়ামী লীগ করছে। তাদের দায়িত্ব যতটুকু তা পালন করেনি। চট্টগ্রামে একটা দুর্ঘটনা ঘটেছে, বিএনপি একটি বড় রাজনৈতিক দল হিসেবে মহাসচিবেব নেতৃত্বে সেখানে একটি টিম গেছে। সেই টিম সেখানে দেখবে তারপর সাহায্য সহযোগিতা করবে। রাস্তাঘাট খারাপ ছিল আমাদের (বিএনপির) লোকেরাই তা ঠিক করে দিয়েছে। কিন্তু সেখানে যেই মাত্র বিএনপি গেছে আওয়ামী লীগের লোকজন বিএনপির নেতাদের ওপর আক্রমণ করেছে।’

‘এই যদি দেশের অবস্থা হয় যে বিএনপির লোক কোথাও গেলেই আক্রমণ করতে হবে তাহলে বুঝতেই পারছেন আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে এদেশের মানুষের কোনো নিরাপত্তা নেই। যেখানে বিএনপি নিরাপদ নয়, সেখানে দেশের অন্য মানুষ কীভাবে নিরাপদ? যে কোনো মানুষের ওপর যখন তখন হামলা হচ্ছে।’ যোগ করেন তিনি।

খালেদা জিয়া বলেন, ‘আমি জানতে চাই- বিএনপির মহাসচিবের ওপর যে হামলা হলো তারপর কতজনকে গ্রেফতার করা হয়েছে। অবিলম্বে তাদেরকে গ্রেফতার করতে হবে এবং শাস্তি দিতে হবে, জেলে পাঠাতে হবে। আমরা এর বিচার চাই।’

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি টিআইএম ফজলে রাব্বির সভাপতিত্বে ইফতার মাহফিলে যোগ দেন- বিএনপি নেতারাসহ ২০ দলীয় জোটের শীর্ষ নেতারা। এছাড়া জাতীয় পার্টির মহাসচিব মোস্তাফা জামাল হায়দারসহ দলের নেতাকর্মীরা ইফতার পার্টিতে যোগ দেন।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
অক্টোবর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া