১৮ই আগস্ট, ২০১৭ ইং | ৩রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

adv

খালেদা জিয়ার হুশিয়ারি – হামলার পরিণাম শুভ হবে না

K K kনিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার পরিণাম শুভ হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এক টুইট বার্তায় তিনি বলেছেন, এটি গণতন্ত্রের ওপর হামলা।

১৮ জুন রােববার নিজের টুইট অ্যাকাউন্টে এ কথা বলেন খালেদা। একই দিন সকালে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত রাঙ্গামাটিতে ত্রাণ বিতরণে যাওয়া বিএনপির গাড়িবহরে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হামলা হয় বলে জানিয়েছেন দলের নেতারা।

হামলায় বহরে থাকা প্রায় দশটির মতো গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন নেতারা। বিএনপি মহাসচিব ছাড়াও দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী এবং আরও কয়েকজন নেতা আহত হয়েছেন।

এই হামলার প্রতিবাদে রাজধানীতে তাৎক্ষণিক বিক্ষোভ করে বিএনপি। আর সোমবার রাজধানীসহ সব জেলা পর্যায়ে বিক্ষোভের ডাক দিয়েছে দলটি। খোদ সরকারি দল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ফখরুলের গাড়িবহরে হামলা অন্যায়। এই ঘটনায় দায়ীদের খুঁজে বের করার কথা বলেছেন তিনি।

খালেদা জিয়া তার টুইট বার্তায় বলেন, ‘বিএনপি মহাসচিবের ওপর ন্যাক্কারজনক হামলার নিন্দা জানাবার ভাষা নেই।’ তিনি বলেন, ‘এ হামলা গণতন্ত্র, রাজনীতি, নাগরিক অধিকার ও পরমতসহিষ্ণুতার ওপর হামলা। এর পরিণাম শুভ হবে না।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
আগষ্ট ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া