২৭শে জুন, ২০১৭ ইং | ১৩ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

adv

জঙ্গিদের স্রষ্টা আমেরিকা, আমাদের সাবধান থাকতে হবে : মতিয়া

MOTIAডেস্ক রিপাের্ট : কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, আমেরিকা সর্প হয়ে দংশন করে, ওঝা হয়ে ঝাড়ে। জঙ্গিদের স্রষ্টা আমেরিকা। আমেরিকাই লাদেন বানিয়েছে, আবার এরাই লাদেনকে হত্যা করছে। তাই এদের সম্পর্কে আমাদের চিন্তাভাবনা করার সময় এসেছে। কারণ আমাদের এই বাংলাদেশ স্বাধীন দেশ, আমরা এই স্বাধীনতা মাগনা পাইনি।  
১৮ জুন রবিবার দিনব্যাপী গরীব দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভেদীকুড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

কৃষি মন্ত্রী বলেন, আাপনারা জানেন আমাদের দেশ ঠিক ঠাকমতো চলছে। পদ্মা সেতুর কাজ এগিয়ে চলছে। সে অবস্থায় কিছু লোক দেশে অশান্তি সৃষ্টি করার জন্য জঙ্গিবাদ কর্মকাণ্ড চালাচ্ছে। জঙ্গিরা ইসলামের নামে অপকর্ম চালিয়ে যাচ্ছে। ইসলাম শান্তির ধর্ম, ইসলাম সাম্যের ধর্ম। এই বাংলার মাটিতে শেখ হাসিনা জঙ্গিবাদ মোকাবেলা করে চলছেন এবং করবেন। এই দেশের মাটিতে জঙ্গিদের অপকর্ম সফল হতে দেওয়া হবে না।

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী দিনব্যাপী তার নিজস্ব ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উপজেলার আটটি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও গরীব, দুস্থ, চাতাল শ্রমিক, হোটেল শ্রমিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের মাঝে পোশাক বিতরণ করেন।  

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন জেলা প্রসাশক ড.মল্লিক আনোয়ার হোসেন, জেলা পুলিশ সুপার রফিকুল হাসান গণি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান আছম আরা আসমাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
জুন ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া