২৪শে জুন, ২০১৭ ইং | ১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

adv

ঈদ আয়ােজনে দেখুন নসু ভিলেন

BINODONবিনােদন ডেস্ক : এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানমালায় ঈদের দিন থেকে ৬ষ্ঠ দিন রাত ৭.৪০ মিনিটে প্রচারিত হবে ৬ পর্বের ধারাবাহিক ‘নসু ভিলেন’। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আ.খ.ম.হাসান, আরফান আহমেদ, শখ, তানজিকা, শাহানাজ খুশি, আল মামুন, জামিল প্রমুখ।

তিন ভাই নওশের আলী, সমশের আলী, জমশেদ আলী। গ্রামের মধ্যবিত্ত পরিবারের সন্তান। বাবা মারা যাবার পর উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তিই তাদের একমাত্র আয়ের পথ। তিন ভাই-ই কম বেশি অলস, কর্মবিমুখ। তিন ভাই বিয়ে করেছে। কার বউ বেশি সুন্দরী এ নিয়ে প্রতিযোগিতা এবং কম বেশি ঝগড়া প্রায় প্রতিদিনের ঘটনা। পক্ষান্তরে বউদের মধ্যেও একই ধরণের দ্বন্দ্ব রয়েছে- কোন ভাই সবচেয়ে সুদর্শন। বউয়ে বউয়েও এ নিয়ে ঝগড়া বাঁধে। এলাকার মানুষজন বেশ উপভোগ করে।

ভাইদের মধ্যে নওশের আলী যাকে এলাকার সবাই নসু বলে ডাকে। শখের যাত্রাদলে ভিলেনের অভিনয় করায় তার নামের সাথে ভিলেন শব্দটা যুক্ত হয়ে গেছে। উপাধিটা একসময় উপভোগ্যই ছিলো নওশের আলীর কাছে। কিন্তু বর্তমানে সেটি তার চেহারা এবং কর্মকাণ্ডের নেতিবাচক গুণ হিসেবে ব্যবহার করে প্রতিপক্ষ। বিশেষ করে অন্য দুই ভাই। তাদের যুক্তি চেহারা ভালো হলে কি ভিলেনের অভিনয় করতে হয়? সামাজিক ভাবেই বিষয়টি সংক্রামিত হতে থাকে। নসুকে সামাজিকভাবেও ভিলেন হিসিবে চিহ্নিত করার প্রক্রিয়া শুরু হয়ে যায়। যা নসু ও তার স্ত্রীকে প্রচন্ডভাবে আহত করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
জুন ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া